বিভিন্ন ভাতা আদায়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ সহ বিভিন্ন ভাতার আদায়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন স্বাধীনতা শিক্ষক পরিষদ নারায়ণগঞ্জ জেলার নেতৃবৃন্দ। এসময় তারা আরো বলেন, ইতিমধ্যে সরকারি শিক্ষক কর্মচারীগণ ৫% বেতন বৃদ্ধি ও বৈশাখী ভাতা পেয়েছেন। কিন্তু বেসরকারী শিক্ষক-কর্মচারী ৮ম জাতীয় বেতন স্কেলের অন্তর্ভূক্ত হলেও বার্ষিক ৫% বেতন বৃদ্ধি ও বৈশাখী ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা পাইনি। অবিলম্বে এ দাবী বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

রবিবার বিকালে ৪ টার দিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদ উদ্যোগে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, বার্ষিক ৫% বেতন বৃদ্ধি, বৈশাখী ভাতা ও পুর্ণাঙ্গ উৎসব ভাতা এবং নন এমপি প্রতিষ্ঠানে এমপিও প্রদানের দাবীতে আয়োজিত এক মানববন্ধনে উপরোক্ত দাবীগুলো জানান শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ।
এর পাশাপাশি তারা মায়ানমারে রোহিঙ্গা মুসলমানদের নির্যাতনের জন্য মায়ানমারের প্রেসিডেন্ট অং সাং সূচির প্রতি তীব্র নিন্দা জানান।

স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)’র জেলা সহ-সভাপতি মনিশংকর হালদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: আব্দুল গনি মিয়ার সঞ্চলনায় এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মনতাজ উদ্দিন মর্তুজা, কেন্দ্রীয় কমিটির সদস্য সুলতানা বেগম রত্মা, মাসুম খান, জেলা স্বাশিপ’র যুগ্ম সম্পাদক রেজাউল করিম, মহানগর স্বাশিপ’র সাধারণ সম্পাদক মো: শাখওয়াত হোসেন খোকন, যুগ্ম সম্পাদক সারোয়ার হোসেন, বন্দর শাখার সভাপতি খন্দকার শামীমা আক্তার, জেলা মাদ্রাসা ইউনিট’র সভাপতি একেএম সাইফুল্লা, সাধারণ সম্পাদক মো: শাহজাহান প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.