বিস্ফোরক মামলায় এড শাখাওয়াতের জামিন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ককটেল বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর ও পুলিশ কাজে বাধা মামলা মহানগর বিএনপির সহ সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. শাখাওয়াত হোসেন খান সহ দুই জনকে অবকাশ কালীন আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট বিচারপতি ওবায়দুল হাসান শাহীন ও আমির হোসেন বেঞ্চ ।

বৃহস্পতিবার দুপুরে আসামী পক্ষের আইনজীবী সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এড. জয়নাল আবেদীন, এড. মাহবুবুর রহমান খান, এড. নিতাই রায় চৌধুরী, এড. জহিরুল ইসলাম সুমন অবকাশ কালীন আগাম জামিন চাইলে হাইকোর্ট তা মঞ্জুর করেন ।

বাকি দুই আসামিরা হলেন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন, বিএনপি নেতা ইকবাল হোসেন ।

এ সময় মহানগর বিএনপির সহ সভাপতি এড. শাখাওয়াত হোসেন খান বলেন, আজ আমি উচ্চ আদালতে ন্যায় বিচার পেয়েছি । যেখানে কোন কিছু ঘটেই নাই । এই শহরের একটি ব্যস্ততম এলাকা হলো মন্ডলপাড়া । ককটেল তো পরের কথা গাড়ি ভাঙচুর ও কোন শব্দ হয়েছিল কিনা কেউ বলতে পারবেন না । কিন্তু প্রশাসন এক মিথ্যা ও হয়রানি মূলক মামলা দায়ের করে । আমাদের মত আইনজীবীদের কে যদি এভাবে হয়রানি করা হয় তাহলে সাধারণ মানুষের কি অবস্থা হবে । তিনি আরো বলেন, পুলিশ যদি রাজনৈতিক কাজে ব্যবহার হয় তাহলে সাধারণ মানুষ কার কাছে যাবে । আমরা উচ্চ আদালতে এই মিথ্যা মামলার বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে যাচ্ছি ।

পরে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও যুব আইনজীবী ফোরামের নেতৃবৃন্দরা এড. শাখাওয়াত হোসেন খান কে ফুলেল শুভেচ্ছা জানান । উপস্থিত ছিলেন, জেলা জাতীয়তাবাদী ফোরামের সহ সভাপতি এড. শাহ মাজহারুল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আবুল কালাম জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধান, জেলা যুব আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. মোঃ রাসেল মিয়া, যুগ্ম সম্পাদক এড. রাজিব মন্ডল, নুরুল কাদির সোহাগ, হাফিজুল ইসলাম মাসুদ, শিপলু মল্লিক, আমেনা প্রধান শিল্পী প্রমুখ ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.