আবারও রুপালি পর্দায় আসছেন জেমস বন্ড খ্যাত হলিউড সুপারস্টার ড্যানিয়েল ক্রেইগ

0

বিজয় বার্তা ২৪.কম

আবারও ‘জেমস বন্ড’ হয়ে রুপালি পর্দায় আসছেন হলিউড সুপারস্টার ড্যানিয়েল ক্রেইগ। জনপ্রিয় থ্রিলার মুভি সিরিজটির জনপ্রিয় চরিত্র ‘বন্ড ০০৭’র বেশ কয়েকটি কিস্তির অভিনেতা ড্যানিয়েল। বলা হয়েছিল বন্ড ফ্র্যাঞ্চাইজির সঙ্গে শেষ ছবি তার ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্পেকটার’। এরপর থেকে এই চরিত্রে দেখা যাবে নতুন মুখ।
ড্যানিয়েল নিজেই বলেছিলেন আর কোনো বন্ড সিরিজে কাজ করবেন না তিনি। একটি দৈনিকে দেয়া একান্তে সাক্ষাৎকারে বলেছিলেন প্রয়োজনে নিজ হাতের কব্জি কেটে ফেলবেন তবুও আর বন্ড সিরিজে অভিনয় নয়। কিন্তু দর্শক চাহিদা আর ভালোবাসার কাছে পরাজিত হতে হলো তাকে।
নতুন খবর হলো আবারও বন্ড সিরিজের পরবর্তী সিক্যুয়ালের জন্য চুক্তিবদ্ধ হলেন ক্রেইগ। ব্রিটিশ পত্রিকা দ্য মিররের বরাত দিয়ে জানা যায়, বন্ড সিরিজের ২৫তম ছবিটিতে বন্ড চরিত্রে ৫ম বারের মতো পর্দায় দেখা যাবে ড্যানিয়েল ক্রেইগকে। শুধু তাই নয়, পরবর্তীতে এই সিকুয়্যালটির মূল গানের গায়িকা হিসেবে থাকবেন ‘হ্যালো’ খ্যাত তারকা অ্যাডেলে।
বন্ডের চরিত্রে ক্রেইগের ফিরে আসায় খুশি বন্ড সিরিজের ভক্তরা। কারণ বন্ড চরিত্রের জন্য এর চেয়ে উপযুক্ত কাউকে আপাতত দেখছেন না তারা। ড্যানিয়েলের প্রত্যাবর্তনের সিদ্ধান্তে দারুণ খুশি ছবিটির নির্মাতা প্রতিষ্ঠানও।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.