দেশের বাজারে কম দামে স্মার্টফোন আনলো চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে

0

বিজয় বার্তা২৪ ডটকমঃ

দেশের বাজারে কম দামের একটি স্মার্টফোন আনলো চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। ফোনটির মডেল ওয়াইথ্রি ২০১৭। বড় মাপের ডিসপ্লে, উজ্জ্বল ফ্ল্যাশ এবং আকর্ষণীয় ডিজাইনের হুয়াওয়ে ওয়াইথ্রি ডিভাইসটি মাল্টিটাস্কিংয়ের জন্য সহায়ক।
তরুণ শিক্ষার্থী ও নতুন চাকরিপ্রাপ্তদের বিবেচনায় রেখে হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭ ডিভাইসটি বাজারে আনা হয়েছে। বাজেটের মধ্যে আকর্ষণীয় ডিজাইনের পাশাপাশি গ্রাহকদের চাহিদা পূরণের ক্ষেত্রে সক্ষম উক্ত হ্যান্ডসেটটি।
নতুন হ্যান্ডসেটটিতে আছে সুবিশাল পাঁচ ইঞ্চির ডিসপ্লে যার মাধ্যমে বিভিন্ন তথ্য দেখা, গেম খেলা ও ভিডিও দেখা যাবে অত্যন্ত স্বচ্ছভাবে। ডিসপ্লেটির বিশেষ দিক হচ্ছে সূর্যের আলোতে সর্বোচ্চ পর্যায়ে উজ্জ্বল স্ক্রিন দেখার অভিজ্ঞতা।
ফোনটিতে আছে আট মেগাপিক্সেলের ব্যাক ও দুই মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। কালার টোন ঠিক রেখে স্বচ্ছ ছবি তোলা যাবে ফোনটি দিয়ে।
ফোনটিতে আছে এক জিবি র‌্যাম, আট জিবি রম এবং কোয়াড কোর প্রসেসর যা দ্রুত গতিতে মাল্টিটাস্কিং করতে সক্ষম।
হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘দেশের তরুণ প্রজন্মের বাজেটের মধ্যে কার্যকরী স্মার্টফোন ব্যবহারের চাহিদাকে মাথায় রেখেই হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭ সংস্করণ উন্মোচন করা হয়েছে।’
রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ দেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলো থেকে কালো কিংবা সোনালি রঙে ৮ হাজার ৭৯০ টাকায় ক্রয় করা যাবে হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.