বিসিএসের নতুন কমিটি গঠন আলী আশফাক সভাপতি

0

BCS-2-660x330

বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০১৬-১৭ মেয়াদকালের কার্যনির্বাহী এবং শাখা কমিটিগুলোর পদ বণ্টনের নির্বাচন সম্পন্ন হয়েছে। গত বুধবার রাজধানীর বিসিএস ইনোভেশন সেন্টারে নতুন কমিটিগুলোর ঘোষণা দেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা।
বিসিএসের কার্যনির্বাহী কমিটির সভাপতি আলী আশফাক এবং মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন সুব্রত সরকার। নির্বাচিত বাকি পাঁচজন হলেন সহসভাপতি ইউসুফ আলী শামীম, যুগ্ম মহাসচিব নাজমুল আলম ভূঁইয়া এবং পরিচালক মো. শাহিদ-উল-মুনীর, এ টি শফিক উদ্দিন আহমেদ ও এস এম ওয়াহিদুজ্জামান।
একই সঙ্গে বিসিএসের আটটি শাখা কমিটির নির্বাচিত সাতজনের পদও ঘোষণা করা হয়। শাখা কমিটিগুলোর চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিতরা হলেন খুলনা—সৈয়দ মুকুল ও এস এম ওয়াহিদ আকবর; সিলেট—মো. মজিবুর রহমান ও মোহাম্মদ বিন আবদুর রশীদ; যশোর—দীনেশ চন্দ্র মজুমদার ও পার্থ প্রতিম দেবনাথ; রাজশাহী—আশরাফ সিদ্দীকি ও এস এম মুশফিক-উজ-সালেহীন; ময়মনসিংহ মোহাম্মাদ ইসমাইল হোসেন ও জহির উল্লাহ; বরিশাল—সৈয়দ মো. রাইস উদ্দিন ও জাহিদ হাসান; কুমিল্লা—মো. ফরহাদ উল্লাহ ও এম এ বাতিন এবং চট্টগ্রাম—মো. সাখায়াত হোসেন ও মো. কামরুল হাসান সিদ্দিকী।

Leave A Reply