সিদ্ধিরগঞ্জে সাড়ে ৩ হাজার ফুট অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

0

নারায়ণগঞ্জ,বিজয় বার্তা ২৪

p1জেলার সিদ্ধিরগঞ্জে প্রায় সাড়ে ৩ হাজার ফুট অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (২৪ ফেব্রুয়ারী) সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট (ফতুল্লা রাজস্ব সার্কেল) নাহিদা বারিকের আদালত ও তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন নারায়ণগঞ্জ জোনাল বিপনন অফিসের কর্মকর্তারা মিজমিজি মজিববাগ থেকে আলামিন নগর ও শহরআলীবাগ এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়ে এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন। এসময় অভিযানে বিচ্ছিন্ন পাইপ ও আনুষাঙ্গিক মালামাল জব্দ করে নিয়ে যায় তিতাস কর্তৃপক্ষ্য।

এসময় আরো উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন নারায়ণগঞ্জ জোনাল বিপনন অফিসের উপ-মহা ব্যবস্থাপক প্রকৌশলী মকবুল আহমেদ,ব্যবস্থাপক প্রকৌশলী জাফরুল আলম,উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মো:আব্দুল কবির,সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার ও তিতাস কর্তৃপক্ষের কর্মচারী সেকান্দার আলী,ইমতিয়াজ,বাতেন ও মান্নান। ভ্রাম্যমান আদালতের নিরাপত্তার দায়িত্বে ছিলেন,সিদ্ধিরগঞ্জ থানার এসআই ওমর ফারুক,এসআই রাসেল এবং জেলা রিজার্ব পুলিশ ফোর্স সদস্যরা।

জানা যায়, সিদ্ধিরগঞ্জ ওমরপুর এলাকার হরমুজ আলীর ছেলে জব্বার,একই এলাকার মনির হোসেন,নাজিম উদ্দিন ও মিজমিজি আলামিন নগরের খলিলুর রহমানের ছেলে আলমগীর ঐ এলাকার মাহমুদ,খলিল আহমেদ,নুরুল হক,শহিদুল্লাহ,রুহুল আমিন,মোসা.হামিদা বেগম ও আ:মালেকসহ ২৫টি বাড়ীর মালিকের প্রত্যেকের কাছ থেকে প্রতিটি সংযোগ বাবদ ৮০ হাজার টাকা করে নিয়ে এ সংযোগ প্রদান করে। এছাড়াও এই সিন্ডিকেটটি একই এলাকার আরো ২৫টি বাড়ীর মালিকের কাছ থেকে ৮০ হাজার টাকা করে নেয়ার পায়তারা করছে বলে এলাকাবাসী অভিযোগে জানিয়েছে।

p2তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন নারায়ণগঞ্জ জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী জাফরুল আলম সাড়ে ৩ হাজার ফুট ২ইঞ্চি ব্যাসার্ধের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ অভিযান এখানেই শেষ নয় আগামী কালও (বৃহস্পতিবার) অব্যাহত থাকবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.