আইভী এখন কেন কাজ করছে সাধারন মানুষ তা বুঝে- সাংসদ শামীম ওসমান

0

নারায়ণগঞ্জ,বিজয় বার্তা ২৪

p1-20-02-16নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান বলেছেন, মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী সাড়ে ৪ বছর সিটিবাসীকে দুর্ভোগ আর কষ্ট দিয়ে শেষ সময়ে এসে কেন কাজ করছে সাধারন মানুষ তা বুঝে।

শুক্রবার দিবাগত রাতে মিজমিজি পশ্চিমপাড়া দীল মোহাম্মদ হাজী ঈদগাহ কমিটির উদ্যোগে ২দিন ব্যাপী ওয়াজ ও দোয়ার মাহফিলের শেষ দিবসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

এসময় তিনি আরো বলেন, বন্দর এলাকার মানুষ যে টেক্স দেয় সিদ্ধিরগঞ্জবাসী তার চেয়ে দিগুন টেক্স বেশি দেয় তবুও এ এলাকার মানুষ সবচেয়ে বেশী অবহেলিত। ফতুল্লায় আমি যে কাজ করছি তার ১০ ভাগের এক ভাগ কাজও সিদ্ধিরগঞ্জে করতে না পারায় আন্তরিক ভাবে দু:খিত। কাজ করতে এসেছি কাজ করবো। আপনারা নিরাস হবেননা আগামী নির্বাচনে যদি ভাল একজন মেয়র পাই তাহলে দলমত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে এক বছরের মধ্যে সকল উন্নয়ণ কাজ সম্পন্ন করবো।

এছাড়াও মাদক সম্পর্কে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কি আঙ্গুল চোষেন। সমাজে এতো লোক থাকতে কিভাবে মাদক বিক্রি হয়। সবাই সোচ্চার হোন মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ,ভুমিদস্যূ,ইভটিজিং ও জঙ্গিবাদের সাথে যদি আমার দলের কোন ব্যক্তি সম্পৃক্ত থাকে তাকেও ছাড় দেয়া হবেনা। অপনাদেরকে সাথে নিয়ে এসব অপরাধীদের সমাজ থেকে নির্মূল করাই এখন আমার লক্ষ্য ও উদ্দেশ্য। বাবা ও মায়ের প্রতি সম্মান প্রদর্শনের আহ্বান জানিয়ে যুবসমাজকে মাদক থেকে দুরে থাকার পরামর্শ দেন।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মিজমিজি পশ্চিমপাড়া দীল মোহাম্মদ হাজী ঈদগাহ কমিটির সভাপতি আলহাজ্ব মো:ইয়াছিন মিয়ার সভাপতিত্বে উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীরীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শরাফত উল্লাহ,থানা আওয়ামীলীগ সহ-সভাপতি হাজী রিয়াজ উদ্দিন রেনু,সাদেকুর রহমান সাদেক,সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক,তথ্য ও গবেষনা সম্পাদক মো:সালাউদ্দিন,থানা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনূল হক রাজু,থানা আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী,থানা জাসদ (ইনু) সভাপতি এসএম মাসুদ রানা,মিজমিজি হাজী আ:সামাদ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি আলহাজ্ব এসএম খাবির উদ্দিন আহমেদ,সাধারন সম্পাদক আলহাজ্ব মো:শাহ আলম,প্রতিষ্ঠাতা হাজী আ:সামাদ,মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব নুর মোহাম্মদ,বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের সাবেক পরিদর্শক প্রফেসর মো:আব্দুল মালেক,মিজমিজি বাতানপাড়া এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মো:মহিউদ্দিন,জাজিরা লাইমসের স্বত্বাধিকারী আলহাজ্ব মো:আনোয়ার হোসেন,সমাজ সেবক আলহাজ্ব মো:ওমর ফারুকসহ প্রমূখ।

আ:হাকিম শাহ,মো:আবু বকর সিদ্দিক ও ফজলুল হকের সার্বিক তত্ত্বাবধানে এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীরীগ নেতা আ:আলী,আনোয়ার হোসেন আশিক,আমিন উদ্দিন ও ইফনিয়ণ কৃষকলীগ নেতা নুরুল ইসলাম।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.