কাঁচপুরে র‌্যাব-১১’র অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ২

0

নারায়ণগঞ্জ,বিজয় বার্তা ২৪

p2-17-02-16(1)জেলার সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যাব-১১ বাহিনীর অভিযানে ৫৮ হাজার ৭’শ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট,মাদক বিক্রয়ের নগদ ১২ হাজার ৫’শ ৯০ টাকা ও মেসার্স পারভেজ পরিবহন নামে একটি কভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৮-৭৫২৪) সহ ওলি আহমেদ ওরফে ওলি (৩৮) ও মো:আব্দুল জলিল (৫৫) নামে মাদক পাচারকারী চক্রের ২ সদস্য গ্রেফতার করেছে। বুধবার দুপুর পৌনে ৩ টায় র‌্যাব-১১’র এএসপি মোহাম্মদ শামীম কবিরের নেতৃত্বে একটি আভিযানিক দল সোনারগাঁও উপজেলার কাঁচপুর নয়াবাড়ী এলাকার মেট্রো সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে আটককৃত কভার্ডভ্যানটি তল্লাশী করে চালকের সিটের পিছন থেকে এসব মাদক দ্রব্য উদ্ধারসহ পাচারকারী চক্রের সদস্য চালক হেলপারকে গ্রেফতার করে।
ধৃতরা হলো, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বেলাঘর গ্রামের মো:ওহিদুর রহমানের ছেলে কভার্ডভ্যানের চালক ওলি আহমেদ ওরফে ওলি ও একই জেলার সদর দক্ষিণ মডেল থানার দনপুর বালুয়ারচর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে হেলপার মো:আব্দুল জলিল।

বুধবার সন্ধ্যা ৭টায় র‌্যাব-১১’র সদর দপ্তরে অধিনায়ক লে.কর্নেল আনোয়ার লতিফ খান সংবাদ সম্মেলনে জানায়, ধৃত আসামীরা দীর্ঘদিন ধরে কুমিল্লা-ঢাকা রুটে পরিবহনের সাথে জড়িত। তারা মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অংকের অর্থের বিনিময়ে প্রাই পরিবহনের ছত্রছায়ায় ইয়াবা পাচার করে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ তাদের গতিবিধি গোয়েন্দা নজরদারীর আওতায় আনে। তারই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তর ইন্টিলিজেন্ট উইংয়ের সহায়তায় র‌্যাব-১১’র বিশেষ আভিযানিক দল তাদের গতিবিধি নজরদারী করে পুরোপুরি নিশ্চিত হওয়ার পর নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার কাঁচপুর নয়াবাড়ী মেট্রো সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে মহাড়কের উপর কাভার্ডভ্যানটির গতিরোধসহ তল্লাশী করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ধৃতরা জব্দকৃত কাভার্ডভ্যানটির ড্রাইভিং সীটের পিছনে ডান পার্শে¦ বিশেষ পদ্ধতিতে লুকিয়ে ইয়াবার এতবড় চালানটি এনেছিল। ইয়াবা গুলো টেকনাফ থেকে আসলেও কুমিল্লায় আসার পর ভাগাভাগি হওয়ার পর এর এক অংশ কাঁচপুর এক ব্যবসায়ীর কাছে আসছিল। ধৃতরাসহ জড়িতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.