চাঁপাইনবাবগঞ্জে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী চাঁপাইনবাবগঞ্জে আজ বৃহস্পতিবার সকালে নুরানী একাডেমী বাংলাদেশ জেলা শাখার শিক্ষকসহ কমলমতি শিক্ষার্থীরা মানববন্ধন ও সমাবেশ করেছে।

স্থানীয় আর্মাবাগ এলাকায় উক্ত প্রতিষ্ঠানের সামনে সকাল সোয়া ৮টায় নুরানী একাডেমী বাংলাদেশ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা আয়োজিত জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে এ মানববন্ধনে অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ও সহস্রাধিক কমলমতি শিক্ষার্থীরা এ কর্মসূচীতে অংশগ্রহণ করেন। প্রায় আধা ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের উপদেষ্টা মাওলানা মো. আব্দুল বাশির, সভাপতি মো. আনোয়ার হোসেন লালু, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। ইসলাম ধর্মের নামে যারা মানুষ হত্যা করছে, তারা ইসলাম ও মানবতার শত্র“ । এদেশে জঙ্গিবাদের কোন স্থান নেই। তারা দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে পরিকল্পিত হত্যা ও জঙ্গি হামলা চালাচ্ছে। বাংলার জনগণ ঐক্যবদ্ধ হয়ে এসব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। পাশাপাশি আজ শিক্ষক, ছাত্র, নারীরা ঐক্যবদ্ধ হয়েছে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে। কোন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাসী কার্যক্রম চালাতে দেয়া হবে না।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.