বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের সৃষ্টি হত না-খোকা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার উদ্যোগে ২৭ আগস্ট রবিরার বিকেলে উপজেলা মিলনায়াতনে এসভা অনুষ্ঠিত হয়।
জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁও শাখার সভাপতি ডালিয়া লিয়াকতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য (নারায়ণগঞ্জ-৩) ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা। এসময় উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা নির্বাহী প্রকৌশলী আলী হায়দার খান, সমাজকল্যান কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন ,মানবাধীকার কর্মী জাহানারা বেগম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য (নারায়ণগঞ্জ-৩) লিয়াকত হোসেন খোকা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম না হলে আমাদের এই বাংলাদেশের সৃষ্টি হত না। তাকে শ্রদ্ধা না করলে আমাদের জাতিকে ছোট করা হবে। তিনি দেশের মানুষকে জীবনের চেয়ে বেশী ভালোবেসে জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করেছিলেন। তাকে কতিপয় মীরজাফর নৃশংসভাবে হত্যা করে এ জাতীকে মাথা উঁচু করে দাঁড়ানোর পথ বন্ধ করে দিয়েছিল। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আমরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছি।

 

 

Leave A Reply