৮ম বর্ষে পদার্পন করলো এরিস্টোক্রেট হাউজিং লিমিটেড

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আবাসন সমস্যার সমাধান এবং মধ্যবিত্তের ক্রয়ক্ষমতার মধ্যে নগরবাসীর জন্য আধুনিক ও দৃষ্টিনন্দন বাসস্থানের যোগান দেয়ার লক্ষে নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত হয়েছিলো এরিস্টোক্রেট হাউজিং লিমিটেড’র। ২০১১ সালের ১ ডিসেম্বর যাত্রা শুরুর পর থেকেই গ্রাহকদের চাহিদার সম্পূর্ন ষোলআনা পূরন করে অতন্ত সফলতার সাথে কাজ করে যাচ্ছে এই আবাসন কোম্পানীটি। শনিবার (১ ডিসেম্বর) ছিলো এরিস্টোক্রেট হাউজিং লিমিটেড’র ৭ম বর্ষপূর্তী। পদার্পন করেছে ৮ম বর্ষে। দীর্ঘ এই ৭ বছরের পথচলায় হাঁটি হাঁটি পা পা করে নারায়ণগঞ্জের এই স্বনামধন্য আবাসন কোম্পানীটি ইতিমধ্যেই নিজেদের ২টি প্রজেক্ট অত্যন্ত সফলতার সাথে সম্পন্ন করে গ্রাহকদের নিকট হস্তান্তর করেছে। একটি নগরীর চাষাড়া বালুরমাঠে অবস্থিত “আহমেদ ভ্যালী” এবং অন্যটি মিশনপাড়ায় অবস্থিত “সোহাগ ভিলা”।

এরিস্টোক্রেট হাউজিং লিঃ এর ৮ম বর্ষে পদার্পন উপলক্ষে প্রতিষ্ঠানটির পরিচালক রেজওয়ান মেহেদী এ প্রতিনিধিকে বলেন, ‘ঘনবসতিপূর্ণ নারায়ণগঞ্জ শহরের বাসিন্দাদের আবাসন সমস্যার সমাধান ও উন্নত জীবন যাপনের জন্য এবং মধ্যবিত্ত পরিবারের কথা মাথায় রেখে তাদেও ক্রয়ক্ষমতার মধ্যে আধুনিক ও দৃষ্টি নন্দন বাসস্থান যোগান দেয়ার লক্ষে ২০১১ সালে যাত্রা শুরু করে এরিস্টোক্রেট হাউজিং লিমিটেড।

যাত্রা শুরুর পর থেকেই আমরা প্রতিষ্ঠানটিতে কর্মরত প্রতিটি ব্যাক্তি সততা, নিষ্ঠা ও কঠোর প্ররিশ্রমের মাধ্যমে বিগত ৭টি বছরে অত্যন্ত সফলতার সহিত নগরীতে একাধিক ভবন নির্মান এবং গ্রাহকের কাছে নির্দিষ্ট সময়ের মধ্যে ফ্লাট ও ভবন হস্তান্তর করতে পেরেছি। এজন্য আমি মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি এবং এরিস্টোক্রেট হাউজিং লিমিটেডের প্রতিটি কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি। ‘শুধু ব্যবসা নয়, গ্রাহকদরে সন্তুষ্টিই আমাদরে মূল লক্ষ্য। সেই লক্ষ্যে ইতোমধ্যে আমরা সফল হয়ছে। আগামী দনিগুলোতেও সেই ধারা অব্যাহত রাখতে আমরা সদাপ্রস্তুত। আমাদরে গ্রাহকরাই আগামী দনিগুলোতে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে প্ররেণা হিসেবে কাজ করবে।

এদিকে, এরিস্টোক্রেট হাউজিং লিঃ এর ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকল ভূমি মালিক, ফ্লাট মালিক, কন্ট্রাক্টার, সাপ্লায়ারগন সহ বিভিন্ন কলাকুশলীবৃন্দ শনিবার (১ ডিসেম্বর) সন্ধায় প্রতিষ্ঠানের কার্যালয়ে এসে প্রতিষ্ঠানটির পরিচালক রেজওয়ান মেহেদী এবং কর্মকর্তা-কর্মচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.