৭৮ বয়সী জীবন নেছা পেলো বয়স্কভাতার কার্ড

0
বিজয় বার্তা ২৪ ডট কম
সম্প্রতি  নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পূনর্বাসন কেন্দ্রের হতদরিদ্র ৭৮ বয়সী জীবন নেছাকে স্থানীয় জনপ্রতিনিধির দাবীকৃত  ঘুষ না দেয়ায় মেলেনি বয়স্কভাতার কার্ড। বিষয়টি নিয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকে সংবাদ প্রকাশের পর উপজেলার প্রশাসনের টনক নড়ে। গত বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম জীবন নেছাকে তার নিজ কার্যালয়ে ডেকে নিয়ে  প্রদান  করেন বয়স্কভাতার কার্ড। শুধু তাই নয়, জীবন নেছার একমাত্র মেয়েকে সরকারী খরচে গর্ভকালীন সেবা, আর্থিক অনুদানসহ দুগ্ধসেবনকালীন ভাতার ও ব্যবস্থা করেন তিনি। এতে জীবন নেছার  দীর্ঘদিনের কষ্ট দূর হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা।  জীবন নেছা জানান, আমার দুঃখ দূর করতে সাংবাদিক ভাইয়েরা এগিয়ে এসেছেন। তাই কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এ বিষয়ে রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিষ্ট ও গবেষক লায়ন মীর আব্দুল আলীম বলেন, সমাজের সকলকেই জীবন নেছার মতো প্রকৃত বৃদ্ধদের বয়স্কভাতা কার্ড পেতে সহযোগিতা করতে হবে। এছাড়া  যেখানে এমন অনিয়ম হচ্ছে, সেখানের বিষয়েই তৎপর এখানকার সংবাদকর্মীরা।
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম বলেন, রূপগঞ্জে সদ্য যোগদান করেছি। যে কোন অনিয়ম শুনলে তড়িৎ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ জন্য সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন।
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.