হালিম আজাদ প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আর উল্টা পাল্টা কোন স্ট্যাটমেন্ট দিয়েন না-অয়ন ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সম্প্রতি ত্বকী মঞ্চের নেতা হালিম আজাদ ও রফিউর রাব্বীর বিভ্রান্তিমূলক বক্তব্যের সমালোচনার ঝড় উঠেছে সর্বত্র। জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদ নিয়ে কুটুক্তি ও বিভ্রান্তিমূলক বক্তব্যের ইতিমধ্যেই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ আওয়ামীলীগ ও জনপ্রতিনিধিরা।

এবার মুখলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান। তিনি তার ফেসবুক আইডি তে প্রতিবাদ জানিয়ে একটি স্ট্যাটাস দেন।

অয়ন ওসমানের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল, যদি আমি বাংলা সিনেমার ভিলেন হতাম তাহলে, ডাইলগ দিতাম যে, এই হালিম আমি ফু দিলে তুই আজাদ হইয়া যাবি, যদি একজন রাজনীতিবীদ হতাম তাহলে বলতাম যে, এই মিথ্যাচার এবং অপপ্রচারের রাজনৈতিক কৌশল ছেড়ে সাধারন জনগনের পাশে দারান এবং নারায়ণগঞ্জ এর উন্নয়ন মূলক কার্যকলাপ বজায় রাখার সর্বোচ্চ সহযোগীতা করেন। যেহেতু আমি একটাও না আমাকে ফ্রি পাবলিসিটি দেওয়ার জন্য আমি আপনাদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাতে চাই। এটা জানা স্বত্বেও যে আমার সিভিল রাইটস্ লঙ্ঘন হয়েছে, যেহেতু আমি একজন আইন এর ছাত্র এবং আমার আইন শৃঙ্খলার উপর বিশ্বাস রয়েছে। আপাতত একটাই অনুরোধ থাকবে আমাদের মাননীয় প্রধান মন্ত্রীর বিরুদ্ধে আর উল্টা পাল্টা কোন স্ট্যাটমেন্ট দিয়েন না। উনার প্রতি আমাদের শ্রদ্ধা এবং ভালোবাসা আছে বলেই নারায়ণগঞ্জ এখনো কোন একশনে যায় নাই এবং আসা করি যাবেও না।

প্রসঙ্গত, গতকাল শনিবার (৮ জুন) সন্ধ্যায় চুনকা পাঠাগারের সামনে ত্বকী হত্যার বিচার ও দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের ব্যানারে এমপি শামীম ওসমান, আজমেরী ওসমান ও অয়ন ওসমানকে গ্রেফতারের দাবি জানিয়ে বক্তব্য প্রদান করেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি কবি হালিম আজাদ।উক্ত কর্মসূচিতে এছাড়া জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদ নিয়ে কুটুক্তি ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করা হয়।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.