হালিম আজাদরা অসত উদ্দেশ্যে পরিকল্পিতভাবে মাঠে নেমেছে-শাহ নিজাম

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ত্বকী মঞ্চের নেতা হালিম আজাদ ও রফিউর রাব্বীর জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদ নিয়ে কুটক্তি ও সাংসদ শামীম ওসমান সহ তার পরিবারের সদস্যদের নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই মন্তব্য করেন ।

মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, জয় বাংলা শ্লোগান একটি পবিত্র শ্লোগান। সুশীল নামের কুশিলরা এই শ্লোগান নিয়ে কুটক্তি করছে এটা নিন্দনীয় কাজ। দেশদ্রোহী কাজ। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া প্রয়োজন। হালিম আজাদ ও রফিউর রাব্বীরা সমাজের কোন কাজে আসে না। এদের কাজ হচ্ছে দালালী করা। নারায়নগঞ্জের বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্বাভাবিক করার জন্য এরা পরিকল্পিতভাবে মাঠে নেমেছে। মাননীয় প্রধানমন্ত্রী ও পবিত্র সংসদ নিয়ে এরা বিতর্কিত বক্তব্য দিয়েছে তাতে করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া প্রয়োজন। আমি মনে করি প্রশাসন খুব দ্রুত এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করবেন। মাননীয় সাংসদ শামীম ওসমান, অয়ন ওসমান ও আজমেরী ওসমান নিয়ে তারা যে বক্তব্য দিয়েছে তাতে আমার মনে হচ্ছে তারা কোন অসত উদ্দেশ্য নিয়ে মাঠে নেমেছে। আমি মনে করি তারা প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করার জন্য ও আইনশৃঙ্খলার অবনতি করার জন্য তারা একটি এজেন্ট নিয়ে মাঠে নেমেছে। আমরা সিনিয়র নেতৃবৃন্দের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবো।
প্রসঙ্গত, গত শনিবার (৮ জুন) সন্ধ্যায় চুনকা পাঠাগারের সামনে ত্বকী হত্যার বিচার ও দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের ব্যানারে এমপি শামীম ওসমান, আজমেরী ওসমান ও অয়ন ওসমানকে গ্রেফতারের দাবি জানিয়ে বক্তব্য প্রদান করেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি কবি হালিম আজাদ।উক্ত কর্মসূচিতে এছাড়া জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদ নিয়ে কুটুক্তি ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করা হয়।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.