হালিম আজাদকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি-কাউন্সিলর বাবু

0

বিজয় বার্তা ২৪ ডট কম

হালিম আজাদ ও রফিউর রাব্বীকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি বলে মন্তব্য করেছেন ১৭ নং কাউন্সিলর ওয়ার্ড আব্দুল করিম বাবু বলেন।

ত্বকী মঞ্চের নেতা হালিম আজাদ ও রফিউর রাব্বীর জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদ নিয়ে কুটক্তি ও সাংসদ শামীম ওসমান সহ তার পরিবারের সদস্যদের নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই মন্তব্য করেন তিনি।

আব্দুল করিম বাবু বলেন, হালিম আজাদ ও রফিউর রাব্বীর মত সুশীলরা সমাজের কীট পতঙ্গ। তারা কীটপতঙ্গ বলেই জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি করে কথা বলে ও আমাদের প্রধানমন্ত্রীকে নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করে। তারা এদেশের উন্নয়নে বাধাগ্রস্থ করতে আমাদের নেতা মাননীয় সাংসদ শামীম ওসমানকে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। ওসমান পরিবারের সদস্যদের নিয়ে এমন বিভ্রান্তি মেনে নেওয়া যায় না। কোন প্রমান ছাড়া তাদের বিরুদ্ধে এমন মিথ্যা বক্তব্যে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। হালিম আজাদ ও রফিউর রাব্বীকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, গত শনিবার (৮ জুন) সন্ধ্যায় চুনকা পাঠাগারের সামনে ত্বকী হত্যার বিচার ও দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের ব্যানারে এমপি শামীম ওসমান, আজমেরী ওসমান ও অয়ন ওসমানকে গ্রেফতারের দাবি জানিয়ে বক্তব্য প্রদান করেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি কবি হালিম আজাদ।উক্ত কর্মসূচিতে এছাড়া জয় বাংলা শ্লোগান নিয়ে কুটক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদ নিয়ে কুটুক্তি ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করা হয়।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.