সোনারগায়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সোনারগাঁও উপজেলার সনমান্দীতে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাতে ঈমানেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে (২২জুন) শনিবার রাতে সোনারগাঁও থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন । পুলিশ গতকাল রাতে অভিযান চালিয়ে আনোয়ার হোসেন নামের এক ধর্ষককে আটক করেছে।

সোনারগাঁও থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের ঈমানেরকান্দি গ্রামে গৃহবধু তার দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। গত শুক্রবার রাতে গৃহবধূ তার বিদেশ প্রবাসী স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলতে ঘরের বাহিরে যায়। এ সময় আগে থেকে উৎপেতে থাকা একই এলাকার সামসুল হক মিয়ার ছেলে মোঃ ছালাউদ্দিন (২৪) ও সিরাজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৩২) গৃহবধূকে মুখে গামছা পেচিয়ে জোড়পূর্বক পাশের একটি ক্ষেতে নিয়ে গৃহবধূকে তাদের সাথে দেহ মিলনের প্রস্তাব দেয়। এতে গৃহবধূ রাজি না হওয়ায় জোড়পূর্বক তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে দীর্ঘক্ষন অতিবাহিত হওয়ার পর গৃহবধূ ঘরে না যাওয়ায় তার মা বাহিরে তাকে খুঁজতে আসে। এসময় গৃহবধূকে না পেয়ে তার মা তাকে ডাকতে ডাকতে ক্ষেতের কাছে গেলে মেয়ে গোংরানোর শব্দ পেয়ে এগিয়ে গেলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে আহত গৃহবধূকে উদ্ধার করে কাচঁপুর শুভেচ্ছা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে ধর্ষকদের বাড়ীঘর ভাংচুর করে। এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে গতকাল শনিবার (২২জুন) গভীর রাতে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ আনোয়ার নামের একজনকে আটক করেছে ।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.