সোনারগায়ে দুর্ধর্ষ ডাকাতি॥ আটক ১

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ছোট সাদিপুর গ্রামে শনিবার রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্নালংকার সহ পাচঁ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে ডাকাতরা পালানোর সময় স্থানীয় লোকজন এক ডাকাতকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

এলাকাবাসীরা জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের ব্যবসায়ী আবুল বাসারের বাড়িতে শনিবার গভীর রাতে ১০/১২ জনের একদল মুখোশধারী ডাকাতদল হানা দেয়। ডাকাতরা বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে প্রবেশ করে অস্ত্রের মুখে ঘরের সবাইকে জিম্মি করে আলমারী ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা ও ৬ ভরি স্বণালংকার সহ পাচঁ লাখ টাকার মালামাল লুট করে নেয়। পরে ডাকাত দল পালানোর সময় মসজিদের মাইকে ডাকাতির ঘোষনা দেওয়া হলে স্থানীয় লোকজন ধাওয়া করে হুমায়ুন বাদশা নামে এক জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। আটককৃত হুমায়ুন বাদশা উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের বাসিন্দা।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম ওবায়দুল হক বলেন, ডাকাতির ঘটনায় একজন আটক হয়েছে। তার স্বীকারোক্তিতে অন্যদের গ্রেফতার করার চেষ্ঠা চলছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave A Reply