সোনারগায়ে অসামাজিক কার্যকালাপের সময় ৩ নারীসহ ১১জন আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সোনারগাঁও উপজেলার জামপুর পেরাবো তাজমহল এলাকার ৩টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকালাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ ১১জনকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ। শনিবার (২২জুন) রাতে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক সলিমুল্লাহ জানান, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো তাজমহল এলাকার দীর্ঘদিন যাবৎ কয়েকটি খাবার রেস্টুরেন্টে খাবারের পাশাপাশি রেস্টুরেন্টের ভেতর রুম তৈরী করে তাজমহলে ঘুরতে আসা নারী-পুরুষের কাছে ঘন্টা হিসেবে ভাড়া দেয়া হত। রুম ভাড়া নিয়ে তারা অসামাজিক কাজে লিপ্ত হত। এমন অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে বন্ধু রেস্টুরেন্ট, মমতা রেস্টুরেন্ট ও রাজকন্যা রেস্টুরেন্টে অভিযান চালাই। এসময় অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৩ নারী ও ৩ পূরুষকে আপত্তিকর অবস্থায় হাতে নাতে আটক করি। এছাড়া অনুমোদন ছাড়া রেস্টুরেন্টের ভেতর রুম ভাড়া দেয়ার অপরাধে হোটেল ম্যানেজারসহ আরো ৮ জনকে আটক করা হয়েছে। তিনি আরো জানান আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।

জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু জানান, আমার ইউনিয়নের পেরাবো এলাকার তাজমহল ও পিরামিডকে ঘিরে যুবলীগ নেতা উজ্জল ভূইয়ার নেতৃত্বে পিরামিডের ভেতর একটি বিডিংয়ে ২৯ টি রুম ভাড়া দিয়ে দীর্ঘদিন যাবৎ অসামাজিক কার্যকালাপ পরিচালনা করে আসছে। আমি উপজেলা আইন শৃঙ্খলা মিটিংয়ে বিষয়টি প্রশাসনকে অবহিত করেছি। কিন্তু প্রশাসন সেখানে কোন আইনি প্রদক্ষেপ না নেয়ায় তাজমহল এলাকায় খাবার রেস্টুরেন্টগুলোতেও এ ব্যবসা ছড়িয়ে পড়েছে। যা সমাজের জন্য এটি একটি মারাত্মক ব্যাধী হয়ে দাড়িয়েছে। আমি চেয়ারম্যান হিসেবে উপজেলা প্রশাসনকে অনুরোধ করবো পিরামিডসহ আশপাশে গড়ে উঠা এসব রেষ্টুরেন্টগুলোতে ভ্রাম্যমান আদালত পরিচালা করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হোক।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.