সেলিম ওসমান বলুন ত্বকীকে কারা হত্যা করেছে-আইভী

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলুন ত্বকীকে কারা হত্যা করেছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে বীর প্রতীক গোলাম দস্তগীর গাজী এমপি ফ্লোর এর নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী এসব কথা বলেন।

তিনি বলেন, শ্রদ্ধেও এমপি ভাইকে মো. সেলিম ওসমান ভাইকে নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতঞ্জতা প্রকাশ করছি। পাশাপাশি দাড়িয়ে এটাও বলতে চাই ত্বকীকে কারা হত্যা করেছে ভাই সেটাও আপনি আমার পাশে দাঁড়িয়ে বলুন। যে আমরা ত্বকী হত্যার বিচার চাই।

তিনি আরো বলেন, তখন এই শহরের মানুষ বুঝবে আপনি পাবলিক দ্ধারা নির্বাচিত জনপ্রতিনিধি। যিনি দাড়িয়ে সাহস করে সমস্যার সমাধানের পাশাপাশি ত্বকী হত্যা, আশিক হত্যা, চঞ্চল হত‌্যার বিচার চাইবেন। আপনি বলতে পারেন এবং আমার দৃঢ় বিশ্বাস আপনি এই কাজটি করবেন এবং আপনি বলবেন ত্বকীকে কারা মেরেছে সেটা যদি আপনার আমার সন্তানও হয় তার বিচারও আপনি চাইবেন এটাও আমি বিশ্বাস করি। তখন নারায়ণগঞ্জের মানুষ আপনাকে আমাকে এক মঞ্চে দেখলে আর অবিশ্বাস করবে না। সাংবাদিক ভাইয়েরা লেখালিখি করার সুযোগ পাবে না। কারো আর এই অবিশ্বাস হবে না যে নির্বাচনকে কাছে রেখে আপনি আইভীর সাথে বসছেন। তখন এই শহরের মানুষের দৃঢ় বিশ্বাস হবে সত‌্যিকার অর্থেই বিশ্বাস হবে আপনারা এই শহরের মানুষকে সেবা দিতে চাচ্ছেন। এই শহরের মানুষ তখন সানন্দ‌্যে আপনাদের গ্রহন করবেন। তখন আর আইভীকেও প্রয়োজন হবে না।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজির স্ত্রী, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল, কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, দুলাল সাহা, জেলা খেলাঘর আসরের সভাপতি রথিন চক্রবর্তী, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিক, সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

 

Leave A Reply