`সেইবই’ অ্যাপসে এখন পাওয়া যাচ্ছে সুনীল গঙ্গোপাধ্যায়ের বই

0

বিজয় বার্তা ২৪ ডট কম

খ্যাতিমান সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা জ্যোৎস্না পাবলিশার্স প্রকাশিত পাঠক নন্দিত সব বই পাওয়া যাচ্ছে সেইবই অ্যাপে। ইতিমধ্যে সেইবইয়ে সুনীল গঙ্গোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস মনের মানুষ, সোনালী দিন, মেঘ বৃষ্টি আলো, অপরূপ সর্বনাশ, নিঃসঙ্গ সম্রাট প্রকাশ করা হয়েছে। সেইবই অ্যাপে খুব তাড়াতাড়ি প্রকাশ হবে সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজ সহ অন্যান্য বিখ্যাত সব বই। সেইবই অ্যাপটির মাধ্যমে সুনীলের লেখা পছন্দের বইগুলি পাঠক তার মোবাইল অথবা ট্যাবে ডাউনলোড করে নিতে পারবেন সহজেই।

উল্লেখ্য যে, সেইবই অ্যাপে রয়েছে ৪৫০+ নবীন-প্রবীণ লেখকের ১৩০০এর অধিক বইয়ের সমাহার। লেখক তালিকায় বিখ্যাতদের মধ্যে আছেন :হুমায়ূন আহমেদ,শীর্ষেন্দু মুখোপাধ্যায়,সেলিনা হোসেন,সুনীল গঙ্গোপাধ্যায়,মুহম্মদ জাফর ইকবাল,অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, রফিক আজাদ, আসাদ চৌধুরী, আনিসুল হক, মোহিত কামাল, বেলাল চৌধুরী, আহমদ রফিকসহ দুই বাংলার জনপ্রিয় আরো অনেকে। পাঠক তার পছন্দের বইটি সংগ্রহ করতে পারবেন যেকোনো সময় ।

বাংলা সাহিত্যের ডিজিটালাইজেশনের জন্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ‘সেইবই। বাংলা ভাষা ও সাহিত্যের সর্ববৃহৎ অনলাইন ই-বুক লাইব্রেরি সেইবই (sheiboi)। অনলাইন স্টোরের বইগুলো পড়ার জন্য পাঠককে সেইবই রিডার অ্যাপটি তার মোবাইল বা ট্যাব ডিভাইসে ইনস্টল করতে হবে। অ্যানড্রয়েড এবং iOS-নির্ভর স্মার্টফোন এবং ট্যাবলেট ব্যবহারকারী পাঠকরা অ্যাপটি ফ্রি ডাউনলোড এবং ইনস্টল করতে পারবেন। এই লাইব্রেরি থেকে একজন ইউজার বা পাঠক ৩০০+ ফ্রী বই ডাউনলোড করার পাশাপাশি পছন্দের অনেক বই সুলভ মূল্যে কিনে নিতে পারবেন। সব মিলিয়ে একজন পাঠক বিশ্বের যেকোনো প্রান্ত থেকে তাঁর পছন্দের বাংলা বইগুলো সেইবই (Sheiboi Mobile App) অনলাইন স্টোর থেকে সংগ্রহ করে স্মার্টফোন বা ট্যাবলেটে পড়তে পারবেন খুব সহজেই।

Leave A Reply