সিদ্ধিরগঞ্জে সড়ক দূর্ঘটনায় রিক্সাচালক নিহত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক রিক্সাচালক নিহতের ঘটনা ঘটেছে। রবিবার বেলা সাড়ে ১০টায় এ সড়ক দূর্ঘটনাটি ঘটে। এতে করে ঘটনাস্থলেই রিক্সাচালক বাবুল আক্তার (৪০) নিহত হয়। এসময় রকি (২৫) এবং সবুজ (২৬) নামে রিক্সার দুই যাত্রী গুরুতর আহত হয় বলে খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।
ঘটনার প্রত্যক্ষ্যদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম আমাদের সময়কে জানায়, রবিবার বেলা সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় নীট কনসার্ন গার্মেন্টের সামনে আদমজী ইপিজেড দিক থেকে আসা একটি কভার্ড ভ্যানের সাথে চাষাড়া থেকে আসা একটি রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে করে রিক্সাচালক বাবুল আক্তার ঘটনাস্থলেই নিহত হয়। এসময় রিক্সার দুই যাত্রী রকি এবং সবুজ রিক্সা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত দুজনকে দ্রুত শহরের খানপুরের ৩০০ শয্যা সরকারী হাসাপাতালে নিয়ে যায়। পরে তাদের অবস্থা আশংঙ্কা জনক দেখে দ্রুত একজনকে ঢাকা মেডিকেল এবং একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তবে দূর্ঘটনার পর ঘাতক গাড়িটিকে আটক ভাঙ্গচুর করে জনতা। গাড়িটিকে আটক করা গেলেও পালিয়ে চালক ও হেলপাড়।

এদিকে দূর্ঘটনাস্থলে গিয়ে খোঁজ নিয়ে জানা গেছে যেই কভার্ড ভ্যানটি রিক্সাটিকে চাপা দিয়েছে সেটি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের মালিকানা মজিব ফ্যাশন নামে গার্মেন্ট ফেক্টরির। সেখানে উপস্থিত কয়েকজন প্রত্যক্ষদর্শী নাম প্রকাশ না করার শর্তে অভিযোগ করে বলেন দূর্ঘটনার পর কভার্ড ভ্যানের গাড়ির চালক হাবীব ও হেলপারকে (নাম পাওয়া যায়নি) আটক করা হলেও পরে স্থানীয় যুবলীগের কয়েকজন এসে তাদেরকে নিয়ে যায়। পরে তাদেরকে সুকৌশলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের কাছে পাঠিয়ে দেওয়া হয়। বিষয়টি জানতে মজিবর রহমানের সাথে কথা হলে তিনি জানায়, চালক ও হেলপার আমার কাছে আছে বিষয়টি সঠিক নয়। দূর্ঘটনার পর চালক ও হেলপারকে স্থানীয়রা আটক করে মারতে মারতে কোথায় যেনো নিয়ে গেছে তা আমি এখনো জানিনা। আর আমি এখন ব্যাংকে আছি তারা আমার কাছে থাকে কিভাবে। আমি চালক ও হেলপারের নামও জানিনা। তবে আমি নিহত এবং আহতদের বিষয়ে খবর নিচ্ছি।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.