সামনে আবারও কামড়াকামড়ি হবে-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সামনে আবারও কামড়াকামড়ি হবে । আমরা শেখ হাসিনার কর্মী হিসেবে বলতে চাই সকলকে নিয়ে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবো ।

বুধবার ( ৭ নভেম্বর ) বিকেলে শহরের দেওভোগ শ্যামা পূজা উপলক্ষ্যে দিঘির পাড় শ্রী শ্রী গৌর নিতাই আখড়া কালী পূজা কমিটি ও নবপ্রজন্ম সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন ।

সাংসদ শামীম তিনি বলেন, আর আমি নিশ্চিতভাবে বলতে পারি আবারও শেখ হাসিনা এদেশের প্রধানমন্ত্রী হবে। আমি শামীম ওসমান বিদেশি শক্তিকে ভয় পাই না । জামাত শিবির বিএনপি ও জঙ্গিদের তেমন একটা আমলে নেই না । ভয় পাই দলের ভিতরে লুকিয়ে থাকা মোস্তাকদের ।

তিনি আরো বলেন, আমি জানতে পেরেছি জামাত শিবিরের বড় বড় নেতাদের সাথে সম্পর্ক রেখে নারায়ণগঞ্জের কে কি করছে তা আমরা সাংবাদিকদের কাছ থেকে শুনেছি কিংবা গোয়েন্দা সংস্থার কাছে নাকি তার রিপোর্ট চলে এসেছে তা আগামীতে প্রকাশ করা হবে ।

এলাকার মাদকের বিষয়ে তিনি বলেন, যে মাদক বিক্রি করে সেতো ইবিলশ শয়তান ।মাদক বন্ধের জন্য আমরাই যথেষ্ট পুলিশের প্রয়োজন নেই । কে বিএনপি কে আওয়ামীলীগ করে তা বিষয় না । যে মাদক বিক্রি করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে । শুধু মাদক বেঁচে কে আর সন্ত্রাসী কে তা মা বোনেরা আপনারা আমাকে ফোনে মেসেজ করে তা জানাবেন । আপনাদের নাম ঠিকানা গোপন রাখা হবে । মাদক ও সন্ত্রাসীদের ছাড় নেই । ও যদি মাটির ত্রিশ হাত নিচেও থাকে ও কে ধরে নিয়ে যাবো । কে বিএনপি করে কে আওয়ামীলীগ করে কে জাতীয় পার্টি করে তা বিষয় না বিষয় হচ্ছে আমারও ছেলে মেয়ে আছে । সবাই আমার সন্তানের মতো । আমার সন্তানের মাদকের হাত থেকে রক্ষা করতে হবে ।

আর পুকুরের বিষয়ে তিনি বলেন, আমি ছোট সময়ে এই পুকুর এলাকায় আসতাম । সেই সময় খুবই সুন্দর ছিলো এ পুকুরটি । বর্তমানে এই পুকুরটির এ ভয়াবহ অবস্থা দেখে আমার মনটা খারাপ হয়ে গেলো । এই এলাকাটি হলো সিটি কর্পোরেশনের । কিন্তু আমরা নিজেদের উদ্যোগে এলাকার কাজ করতে পারি । আমি এলাকার যুব সমাজকে নিয়ে লুঙ্গি পরে কচুরিপানা পরিস্কার করবো । তাতে অবশ্যই আমার ছোট বোন আইভী খুশি হবে বলে আশাবাদী।

 

119 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.