সাখাওয়াতের সদস্য সংগ্রহ কর্মসূচি পন্ড করতে কালাম বাহিনীর হামলা!

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বন্দরে মহানগর বিএনপির সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের উপর এড. আবুল কালামের লোকজনের হামলার অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেলে কলাগাছিয়া ইউনিয়নে বিএনপির সদস্য সংগ্রহ অনুষ্ঠানে যাবার সময় তার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ পাওয়া যায়। বিকেল ৪ টার দিকে শুভকরদি উচ্চ বিদ্যালয়ে বিএনপি নেতা আমিনুল ইসলামের আয়োজিত সমাবেশে যাওয়ার সময় এই ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, অনুষ্ঠিত সমাবেশের কিছু দূরে কলাগাছিয়ার হোসানিয়া মাদ্রসার সামনে বিএনপি নেতা আলতাফ হোসেনের নেতৃত্বে এড. সাখাওয়াত হোসেনের গাড়ি গতিরোধ করে মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম সমর্থিত নেতৃবৃন্দ। বাঁধার এক পর্যায় খবর পেয়ে উক্ত সমাবেশের আয়োজকরা ও জাকির খানের সমর্থিত লোকজন সাখাওয়াতকে উদ্ধার করে। পরে তাকে নিয়ে মিছিল করতে করতে সমাবেশের স্থলে নিয়ে নেতাকর্মীরা। অনুষ্ঠানের শেষ হওয়ার আগ পর্যন্ত কালাম সমর্থিত শতাধিক নেতৃবৃন্দ সেখানে অবস্থান নেন। অনুষ্ঠান শেষে জাকির সমর্থিত ও সমাবেশ আয়োজকরা সাখাওয়াত হোসেন খানকে তার গন্তব্য পর্যন্ত পৌছে দেন।

এ বিষয়ে বন্দর থানার ওসি আবুল কালাম জানান, হামলার বিষয়টি আমার জানা নেই। তবে ঘনটার বিষয়টি আমি থোজ নিচ্ছি।

সাখাওয়াত হোসেন খান জানান, হামলা করে আমাকে থামানো যাবে না। আমি সাত খুনের মতো মামলা পরিচালনা করেছি । সেই সময় আমাকে নানা ভাবে হত্যা হুমকি দেওয়া হয়েছিল । কিন্তু আমি পিছপা হয়নি। আর রাস্তায় আমার গাড়ি আটকে সদস্য সংগ্রহ কর্মসূচি বন্ধ করতে পারে না।এড. কালাম সাহেবের লোকজন আমর গাড়ি গতিরোধ করেছে। এসময় নেতাকর্মীরা আমাকে উদ্ধার করে সমাবেশস্থলে নিয়ে আসে। তাই আসুন নিজেদের ভিতরে বিভেদ সৃষ্টি না করে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করি ।

 

 

Leave A Reply