সাংবাদিক সোহেলকে সম্মাননা দিয়েছে রাস্ডো

0

 

বিজয় বার্তা ২৪ ডট কম

বাংলাদেশের শীর্ষ ও জনপ্রিয় দৈনিক ভোরের কাগজ নোয়াখালী সংবাদদাতা, দৈনিক সচিত্র নোয়াখালী’র বার্তা সম্পাদক ও এনবিএস ২৪ ডটকম এর নোয়াখালী প্রতিনিধি মোহাম্মদ সোহেলকে নিয়মিত সক্রিয়ভাবে সংবাদ কর্মী হিসেবে কাজ করায় সম্মাননা প্রদান করেছে রাস্ডো।

রোববার (০২ জুলাই) দুপুরে নোয়াখালীর কবিরহাট পৌরসভা মিলনায়তনে মানবাধিকার বাস্তবায়ন ও সমাজ উন্নয়ন সংস্থা’র (রাস্ডো) উদ্যোগে আয়োজিত শিক্ষা উপকরণ ও সম্মাননা প্রদান অনষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানের উদ্বোধক রাস্ডো’র প্রধান উপদেষ্টা প্রফেসর মোজাম্মেল হোসেন জসিম নিয়মিত সক্রিয়ভাবে নির্ভিক সংবাদ কর্মী হিসেবে কাজ করায় সোহেলের হাতে এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এরআগে, সংস্থার নির্বাহী পরিচালক ও সাংবাদিক এস এস ফারুক হোসেনের সভাপতিত্বে শিক্ষা উপকরণ ও সম্মাননা প্রদান অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কবিরহাট পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

কবিরহাট পৌরসভার ভারপ্রাপ্ত সচিব এমাম হোসেন আজিমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান, দৈনিক দিশারীর সম্পাদক আকাশ মো. জসিম প্রমুখ।

অনুষ্ঠানে সমাজে অসহায় মানুষের কল্যাণে নিবেদিত সাংবাদিক, ডাক্তার, জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষাপ্রতিষ্ঠান সহ ২৫ জনকে বিশেষ অবদান রাখায় সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও শিক্ষার মান উন্নয়নে দরিদ্র ও মেধাবী প্রায় ৬’শ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ হিসেবে ২ হাজার ৪’শ খাতা ও কলম বিতরণ করা হয়।

Leave A Reply