সরকার মামলা দিয়ে রাজনীতি নিয়ন্ত্রন করতে চায়-এড.সাখাওয়াত

0

বিজয় বার্তা ডট কম

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায় বাতিলের দাবিতে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে নারায়নগঞ্জ জেলা ও মহানগর শ্রমিক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে শহরের নিতাইগঞ্জ এলাকায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় মিছিলে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এ্যাড. মোঃ সাখাওয়াত হোসেন খান, জেলা শ্রমিকদলের সভপতি মোঃ নজরুল ইসলাম, জে এস ডি নারায়নগঞ্জ মহানগর সভাপতি মোতালিব মাষ্টার, হাজী গুলজার হোসেন, লুতফর রহমান মন্টু, মোঃ ইকবাল হোসেন, আব্দুল মতিন ভুইয়া, বন্দর থানা শ্রমিক দল সভাপতি মোঃ বাবুল মিয়া, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, দ্বিলিপ আহাম্মদ, দর্জি শ্রমিক দল নেতা আবেজ মজম মোল্লা, গার্মেন্টস শ্রমিকদল নেতা মোঃ নজরুল ইসলাম, মোঃ আল আমিন, জাহিদ হোসেন, অপু রহমান, রিদয় ভুইয়া, সাখাওয়াত হোসেন জ্যাকী, মোঃ খোকন সরদার প্রমূখ।
সাখাওয়াত হোসেন খান বলেন, সরকার ভীত হয়ে হামলা মামলা দিয়ে রাজনীতি নিয়ন্ত্রন করতে চায়। এই বাকশালী সরকার রাজনীতিতে একক নিয়ন্ত্রন ও আধিপত্য বিস্তার করতে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেল খাটাচ্ছে। সেই সাথে আমাদের ভবিষৎ রাষ্ট্র নায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও মিথ্যা সাজার রায় দিয়েছে। তারেক রহমানকে রাজনীতি থেকে দূর রাখতে এই মিথ্যা সাজা দেওয়া হয়েছে। যার কোন স্বাক্ষ্য নাই। এই সরকারের সংসদ ভেঙ্গে নিরপেক্ষ নির্বাচনের দাবি জানাচ্ছি। যাতে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগনের ভোটের অধিকার প্রতিষ্ঠিত হয় না। যদি নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা না করা হয় তবে আমরা জনগনকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে জবাব দিবো। সেই সাথে তারেক রহমানের মিথ্যা সাজা প্রত্যাহারের দাবি জানাচ্ছি ত বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানাচ্ছি।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.