সরকার উৎখাতের ষড়যন্ত্রের পৃষ্ঠপোষক প্যানেল মেয়র বিভা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

শহরে নাশকতার পরিকল্পনার অভিযোগে মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাধারন সম্পাদক এটিএম কামাল, মহানগর যুবদল সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব ও শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আহাম্মদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

আর এই নাশকতার অর্থের যোগানদাতা ও পৃষ্ঠপোষক করা হয়েছে বিএনপি নেতা হাসান আহাম্মদের স্ত্রী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভাকে। মামলায় ৬ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

সোমবার (৫ নভেম্বর) রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পিএসআই আব্দুল করিম বাদী হয়ে বিস্ফোরকদ্রব্য বিশেষ ক্ষমতা আইনে এই মামলাটি দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর পাইকপাড়া এলাকার কামাল উদ্দিন, মো: ফারুক, মো: সোহেল, মিনহাজ উদ্দিন মুন্না, মো: মাহবুবুর রহমান ও মো: হোসেন কাজল।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলাম পিপিএম জানান, গত ৪ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ হাসান বিভার পৃষ্ঠপোষকতায় ও অর্থ সহায়তায় সদর মডেল থানাধীন নিতাইগঞ্জ জিমখানা মাঠের দক্ষিণ পশ্চিম কোনে আদর্শ বালিকা স্কুলের পিছনে একদল দুস্কৃতিকারী সরকার উৎখাতের ষড়যন্ত্র ও জননিরাপত্তা বিঘিœত করে ঢাকা থেকে নারায়ণগঞ্জকে বিচ্ছিন্ন করার যড়যন্ত্র করছিল। সেখান থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে তাদের সাথে মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাধারন সম্পাদক এটিএম কামাল, মহানগর যুবদল সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব ও শহর বিএনপির সাবেক সাংগঠনিক হাসান আহম্মেদ তাদের সাথে ছিল। যারা বর্তমানে পলাতক রয়েছেন। তন্মধ্যে ৫ নভেম্বর সকালে এড. সাখাওয়াত হোসেন খানকে চাষাড়া থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.