সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের বিশাল শো ডাউন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের ডাকা সমাবেশে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের নেতৃত্বে বিশাল শোডাউন করেছে জেলা স্বেচ্ছাসেবক দল ।

সোমবার ( ৬ নভেম্বর ) জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি ও কারাগারে থাকা সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে জাতীয় ঐক্যফ্রন্টের ডাকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশকে সফল করার জন্য সকল বাধা বিপত্তি অতিক্রম করে হাজার হাজার নেতাকর্মী নিয়ে ঢাকার রাজপথ কাঁপিয়েছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক ।

সোমবার ( ৬ নভেম্বর ) সকাল থেকেই বিভিন্ন বাধা বিপত্তি অতিক্রম করে নারায়ণগঞ্জ থেকে হাজার নেতাকর্মী নিয়ে ঢাকা মৎস্য ভবনের সামনে এসে জড়ো হয় । পরে দুপুর একটার দিকে হাজার হাজার নেতা-কর্মীদের বিশাল শোডাউনের মধ্যদিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যোগদান করেন । এ সময় স্বেচ্ছাসেবক দলের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজপথ । নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই ।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন, সহ-সভাপতি জাকারিয়া সালেহ স্বপন, সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালুসহ অনেকেই ।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.