সবচেয়ে বড় ষড়যন্ত্রের মুখোমুখি হতে যাচ্ছে আওয়ামীলীগ-শামীম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বাংলাদেশ আগামী দিনে অতীতের সবচেয়ে বড় ষড়যন্ত্রের মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ । এবং এই ষড়যন্ত্র শুধু জামায়াত বিএনপি করছে তা না অনেক আন্তর্জাতিক শক্তি এই ষড়যন্ত্রের পিছনে কাজ করছে বললেন নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান । বৃহস্পতিবার ( ১২ অক্টোবর ) বিকেল তিনটার দিকে শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিকলীগের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান উদ্বোধন কালে তিনি উপরোক্ত কথা গুলো বলেন ।

শামীম ওসমান আরো বলেন, এর মধ্যে আপনারা দেখেছেন বিচার বিভাগ থেকে শুরু করে সকল বিভাগই এ ধরনের অপরাজনীতি শুরু হয়েছে । আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করি । তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। পৃথিবীর মানচিত্রে বিশ্বের কাছে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে । যারা এক সময় বাংলাদেশকে অবজ্ঞা করতো আজ আমরা বলতে পারি বাংলাদেশ তার নিজের পায়ে ভর করে দাঁড়িয়ে আছে কার উপর না । তিনি আরো বলেন, জাতির জনকের স্বপ্ন ছিল এদেশের মানুষ অর্থনৈতিক মুক্তি । তিনি স্বাধীনতা দিয়ে গেছেন আর অর্থনৈতিক মুক্তির আগেই তাকে হত্যা করা হয়েছিল । ঐ হত্যাকারীদের বংশধররা এখনো প্রক্রিয়া চালাচ্ছে । লন্ডনে বসে তারেক জিয়া ও খালেদা জিয়া ষড়যন্ত্র করছে । তারেক জিয়া পাকিস্তানি গোয়েন্দা সংস্থা ও আইএসআইয়ের এজেন্টদের সাথে টেলিফোনে যে কথাকথন হয়েছে সেই কথাকথনের রেকর্ড বাংলাদেশ সহ সকল গোয়েন্দা সংস্থার কাছে আছে। এই কথাকথনের উদ্দেশ্য একটাই জননেত্রী শেখ হাসিনা কে হত্যা করা । শ্রমিক ভাইয়েরা আমি কিংবা আপনারা মারা গেলে কিছুই হবে না । হয়তবা আমাদের পরিবার কিছু দিন কান্না করবে কিন্তু যদি মরে যায় তাহলে এদেশ আরোও পঞ্চাশ বছর পিছিয়ে যাবে । এদেশের মানুষ চাইলে বাংলাদেশ মালশিয়া ও সিংগাপুরের চেয়ে ও উন্নত রাষ্ট্রে পরিণত হবে । যে ভাবে আমাদের অর্থনৈতিক আগাচ্ছে যেভাবে এদেশের শ্রমজীবি মানুষেরা কাজ করছে আমি গর্বের সাথে বলতে পারি আগামী ত্রিশ সালের মধ্যে বাংলাদেশ অষ্ট্রেলিয়ার চেয়েও উন্নত রাষ্ট্রে পরিণত হবে । আর যদি বেগম খালেদা জিয়া ও জামায়াত ক্ষমতায় আসে তাহলে বাংলাদেশ মিয়ানমারের মত মার মার কাট কাট হবে । জামাত শিবির ও জঙ্গীরা যে পরিকল্পনা করছে এদেশ পাকিস্তানে পরিনত হবে । এই জিনিস গুলো আমাদের সাধারণ মানুষদের কে বুঝতে হবে ।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহম্মেদ বাবুল, মহানগরের সভাপতি কাজিম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, সাংগঠনিক সম্পাদক শরফুদ্দিন সুজন, বন্দরের সভাপতি মোজাম্মেল হক, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের সাধারণ মোঃ সবুজ শিকদার, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার একেএম ওবায়দুল হক আরিফ, সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রিপন হাওলাদার প্রমুখ ।

পরে জাতীয় শ্রমিক লীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয় । রেলীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

Leave A Reply