শোক দিবস উপলক্ষে সাবেক এমপি কাউসার হাসনাতের ব্যপক আয়োজন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সোনারগাঁয়ে আগামী ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সারের ভিন্নভাবে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।

আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ ও অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ সহ উপজেলার সকল সংগঠন নিয়ে আব্দুল্লাহ আল কায়সার নিজম্ব অর্থায়নে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

রবিবার (১৩ ই আগস্ট) বিকালে সোনারগাঁয়ে মোগড়াপারা চৌরাস্তা আওয়ামীলীগের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে আলোচনা করে সোনারগাঁয়ে ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নেতা কর্মীদের মাঝে ১ টি করে গরু ও নগদ অর্থ বিতরন করেন।

আব্দুল্লাহ আল কায়সার বলেন, শোক দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল নেতা কর্মী নিয়ে বিভিন্ন প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে। পবিত্র কুরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল এবং গণভোজ, শোক র‌্যালী, বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুস্পার্ঘ অর্পণ, আলোচনা সভা, আলোকচিত্র প্রদর্শনী, স্বাস্থ্য সেবাসহ নানা কর্মসূচী পালিত হবে। আব্দুল্লাহ আল কায়সারের ১০০ টি মাইক্রো বাস নিয়ে নেতাকর্মীদের নিয়ে সোনারগাঁও উপজেলার প্রতিটি ওয়ার্ডে প্রায় দেড় শতাধিক স্পটে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল এবং গণভোজে অংশগ্রহণ করবেন। সে সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো. কামাল, যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ, জামপুর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ন কবির ভূইয়া, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাসুদ রানা মানিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, আওয়ামীলীগ নেতা হাজী মো. জসিম উদ্দিন , সোনারগাঁও উপজেলা যুবলীগের যুগ্নসাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটন , কাঁচপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি মাহাবুব আলাম, সাদিপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন। জামপুর ইউ পি যুগ্ন সস্পাদক আব্দুল খালেক এহ শতাদিক নেতাকর্মী প্রমুখ্য।

Leave A Reply