শুক্রবারের সমাবেশে সেলিম ওসমানের ঘোষণা শুনতে চায় না.গঞ্জ-বন্দরবাসী

0

বিজয় বার্তা ২৪ ডট কম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য সেলিম ওসমানকে আবারো প্রার্থী ঘোষণা করার লক্ষ্যে আগামীকাল শুক্রবার ২ নভেম্বর বিকেল ৩টায় বন্দর খেয়াঘাট সংলগ্ন ময়মনসিংহপট্টি এলাকায় সমাবেশের আয়োজন করেছেন উক্ত আসনের সর্বস্তরের জনগন। উক্ত সমাবেশে মুক্তিযোদ্ধা সংগঠন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, সকল দলের রাজনৈতিক সংগঠন সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সহ উপস্থিত থাকবেন সাধারণ জনগন। ওই সমাবেশে সকলের উদ্দেশ্যে পরবর্তী দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখতে সংসদ সদস্য সেলিম ওসমানকে প্রধান অতিথি করা হয়েছে।

সমাবেশের আয়োজকরা আশা করছেন উক্ত সমাবেশ থেকে এমপি সেলিম ওসমান আগামী সংসদ নির্বাচনে নিজের প্রার্থী হওয়ার বিষয়টি স্পষ্ট করে চুড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিবেন।

জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু এবং সদস্য সচিব আকরাম আলী শাহীন উক্ত সমাবেশের ব্যাপারে জানান, সংসদ সদস্য সেলিম ওসমানের হাত ধরে বিগত দিনে নারায়ণগঞ্জ ও বন্দরে যে উন্নয়ন হয়েছে নারায়ণগঞ্জ ও বন্দরের মানুষ সেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত দেখতে চায়। আর সেজন্য আগামী নির্বাচনেও সর্বস্তরের জনগন বর্তমান এমপি সেলিম ওসমানকে আবারো এমপি হিসেবে পেতে চায়। তাই আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে সেলিম ওসমানকেই প্রয়োজন এছাড়া অন্য কোন বিকল্প হতে পারে। তাই সাধারণ মানুষের দাবীর কথা জানাতে এবং সেলিম ওসমানের মুখ থেকে নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা শুনতেই এ সমাবেশের আয়োজন করা হয়েছে। আশা করছি উনি নারায়ণগঞ্জ ও বন্দরের লাখো মানুষকে হতাশ করবেন না। অবশ্যই তিনি জনগনের দাবী মেনে নিয়ে নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিবেন।

উক্ত সমাবেশে দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জ এবং বন্দরের সর্বস্তরের মানুষকে যোগ দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.