শীতলক্ষ্যা নদীতে শ্রমিকের রহস্যজনক মৃত্যু

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ বন্দরে শীতলক্ষ্যা গোসল করতে গিয়ে কায়েক (১৮) নামে এক ডকইয়ার্ড শ্রমিকের রহস্যজনক মৃতদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। সোমবার ১লা জুলাই বিকেল ৫টায় সোনাকান্দা শাহেনশাহ শীপ ডকইয়ার্ড সংলঘœ শীতলক্ষ্যা নদীর পাড়ে পথচারীরা লাশ ভাসতে দেখে এলাকাবাসীকে খবর দেয়।

নিহত শ্রমিক কায়েক সোনাকান্দা এলাকার রফিক মিয়ার ছেলে ও মমতাজ বেগমের বাড়ীর ভাড়াটিয়া। সে সোনাকান্দাস্থ শাহেনশা শীপ ডকইয়ার্ডের শ্রমিক।

জানাগেছে,সোমবার বিকাল ৪টায় শাহেনশা শীপ ডকইয়ার্ডের শ্রমিক কায়েক মিয়া শীপ ওয়েল্ডিংয়ের কাজ শেষে শীতলক্ষ্যা নদীতে গোছল করতে যায়। বিকেল ৫টায় ওই পথ দিয়ে পথচারীরা একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসীকে খবর দেয়। পরে ডকইয়ার্ডের শ্রমিকরা শীতলক্ষ্যা নদীর ধারে এসে কায়েক এর সনাক্ত করে স্বজনদের খবর দেয়। পরে শীপ ডকইয়ার্ডের মালিক শাহেনশা ও নিহত কায়েকের পরিবার এসে লাশ উদ্ধার করেছে বলে জানাগেছে।

এদিকে ২০নং ওয়ার্ড কাউন্সিল গোলাম নবী মুরাদ ও শীপ ডকইয়ার্ড মালিক শাহেনশাহ জানান,নিহত শ্রমিক কায়েক মৃগি রোগী ছিল। ধারনা করা হচ্ছে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে সে পানিতে নিমজ্জিত হয়ে আর উঠতে পারেনি। সম্ভবত সে পানিতে ডুবে মারা গেছে।

এলাকাবাসী জানিয়েছে,ডকইয়ার্ড শ্রমিক কায়েকের মৃগী রোগ ছিলনা। তার মৃত্যু রহস্যজনক। স্থানীয় প্রভাবশালী লোকজন মৃগীরোগী পানিতে পড়ে মারা গেছে বলে তার পরিবারকে চাপ দিচ্ছে।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.