শামীম ও্সমানের উদ্যোগে ইতিহাস গড়া ঈদ জামাতে লাখো মুসুল্লীদের ঢল

0
বিজয় বার্তা ২৪ ডট কমশা
নারায়ণগঞ্জে মদিনার আদলে তৈরি ইতিহাস গড়া ঈদ জামাতে লাখো মুসুল্লির ঢল পড়েছে। নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের উদ্যোগে অক্টো অফিসস্থ কেন্দ্রীয় ঈদগাহ ও এ কে এম সামছুজ্জোহা স্টেডিয়াম এই ঈদ জামাতের আয়োজন করা হয়।
বুধবার সকাল ৭ টা থেকে মুসুল্লীরা দলে দলে ঈদ গাহ তে আসতে শুরু করে। আস্তে আস্তে লাখো মুসুল্লীদের সমাগমে দুটি ঈদ গাহ প্রাঙ্গণ কানায় কানায় পরিপূর্ণ হয়।দুটি স্থানই ছিল চোখ পড়ার মত।পরে সংক্ষিপ্ত বক্তব্য শেষে সকাল সাড়ে ৮ টায় ঈদ জামাত অনুষ্ঠিত হয়। ঈদ জামাত শেষে সাংসদ শামীম ওসমান ও তার ছেলে অয়ন ওসমান, জেলা প্রসাশক রাব্বী মিয়া সবার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
ঈদ জামাত উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনী চারপাশে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা করেছেন। এদিকে লাখো মুসুল্লীদের সমাগমে ঈদ জামাত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনী ও মুসুল্লীদের ধন্যবাদ জানান সাংসদ শামীম ওসমান।
এসময় শামীম ওসমান বলেন. আমি যতদিন বেঁচে থাকবো এই ঈদ জামাত করে যাবো। আপনাদের কাছে আমার অনুরোধ আমি যখন এই পৃথিবীতে না থাকবো এই ঈদ জামাত যাতে প্রতিবছর অনুষ্ঠিত হয়।এবারের লাখো মুসুল্লীর সমাগমে ঈদ জামাতের আয়োজন করেছি। অনেক মহিলারা আমাকে ধরেছে তারা বলেছে সৌদি আরবের মদিনায় মহিলারা ঈদ জামাত পড়তে পারে আমরা কেন এখানে পড়তে পারবো না। ইনশাল্লাহ আগামী বছর পাশের ওসমানী স্টেডিয়াম নিয়ে তিনটি স্থান একত্রিত করে ঈদ জামাতের আয়োজন করবে। সেখানে মহিলাদেরও নামাজ পড়ার ব্যবস্থা থাকবে।
তিনি আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিন আল্লাহ ভক্ত ধার্মিক মানুষ। তার মা বাবা কেউ বেচে নেই। আমরাও মা বাবা বেঁচে নেই। আপনারা আমার নেত্রী শেখ হাসিনা ও আমার জন্য দোয়া করবেন।
তিনি আরো বলেন, এই বছর ঈদ জামাত আয়োজন করতে অনেক ব্যবসায়ী, রাজনীতিবিদ, পুলিশ কর্মকর্তা সহযোগীতা করেছেন। এই ঈদ জামাত সার্থক হয়েছে। এখানে লাখো মুসুল্লীদের সমাগমই তা প্রমান করে দেয়। আপনারা ভবিষতেও আরো বড় ঈদ জামাত অনুষ্ঠিত করতে সহযোগীতা করবেন। সকলেই সহযোগীতাই ঈদ জামাত শান্তিপূর্নভাবে সম্পন্ন করা সম্ভব। এসময় তিনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.