শামীম ওসমানের ফোনে মাদক ব্যবসায়ী আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের দেওয়া তথ্যর ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করে থানা পুলিশ। মঙ্গলবার রাত পৌনে ৮টায় সিদ্ধিরগঞ্জের আটি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের কিয়াস আলীর ছেলে আজিজুল, সিদ্ধিরগঞ্জের মিজমিজি ও মৌচাক এলাকার ফজলুল হকের ছেলে সোহেল এবং মৃত এমাদ মিয়ার ছেলে রাকিব। এসময় আটক কৃতদের কাছ থেকে ৭০পিছ ইয়াবা এবং একটি লেটেস্ট মডেলের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১৬-০৪৮৩) উদ্ধার করা হয়। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা রুজু করা হয়। মামলা নং-২৯।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায় মঙ্গলবার রাতে নাসিক ৪নং ওয়ার্ডের আটি এলাকায় মাদক কেনা বেচা হচ্ছে এমন তথ্য দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। এই খবরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন শাহ পারভেজ ও উপ-পরিদর্শক রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। এসময় নাসিক ৪নং ওয়ার্ডের আটি জামে মসজিদের পাশ থেকে ওই তিন মাদক কারবারিদের আটক করে পুলিশ। এসময় আজিজুলের প্যান্টের পকেট থেকে ৪০ পিছ সোহেলের কাছ থেকে ১০পিছ রাকিবের কাছ থেকে ১০ পিছ এবং আজিজুলের ব্যাক্তিগত প্রাইভেট কার থেকে আরো ১০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত ইয়াবা এবং প্রাইভেটকারসহ আসামীদের থানায় নিয়ে আসে পুলিশ। এঘটনায় বুধবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে একটি মাদক মামলা রুজু করা হয়।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন শাহ পারভেজ জানায়, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান সাহেবের দেওয়া তথ্য মতে সিদ্ধিরগঞ্জের আটি এলাকা থেকে ইয়াবা কেনাবেচার সময় ৩জনকে আটক করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৭০পিছ ইয়াবা এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.