লিটনের ভাই বন্দুক মাসুমের সহযোগী মাদক ব্যবসায়ী শাহীন আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের ভাই বন্দুক মাসুমের ডান হাত মাদক ব্যবসার শ্লেটারের ফোনালাপকারী মাদক ব্যবসায়ী শাহীনকে ইয়াবাসহ আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

সোমবার বিকাল সাড়ে ৪ টায় ফতুল্লা দাপা ইদ্রাকপুর রেলষ্টেশন এলাকা থেকে শাহীনকে আটক করা হয়।

আটককৃত শাহিন ফতুল্লা দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকার সালাম মিয়ার ছেলে।

ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ইয়াবাসহ ফতুল্লা রেলস্টেশন এলাকা থেকে মাদক ব্যবসায়ী শাহীনকে আটক করা হয়।শাহীনকে নিয়ে আরো মাদক উদ্ধারের জন্য অভিযান করা হচ্ছে। মাদক ব্যবসায়ী শাহীনের সাথে তার মাদক ব্যবসার সাথে কারা জড়িত এবং তাদের কারা শ্লেটার দেয় সেই বিষয়ে জোড়ালোভাবে তদন্ত করে দেখা হচ্ছে। প্রমান পেলেই অপরাধী যত বড় ক্ষমতাশালী হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না।তাদেরও আইনের আওতায় আনা হবে। এ ব্যাপার মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, গত কয়েকদিন কিছু অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় টুডে টাইমস এর নামাধারী সাংবাদিক খোকন প্রধানের সাথে মাদক ব্যবসায়ী শাহীনের ফোনলাপ প্রকাশ হয়। যা শহরে জুরে ভাইরাল হয়ে পরে। অডি্ও তে খোকন ছাড়াও ভাগিনা বাবু, রানা, মাসুদ আলী ও জইল্লার পুলা আল আমিন জয় মাদক শ্লেটার ও মাদক ব্যবসার কথাটি উঠে আসে।শাহীন শীর্ষ মাদক ব্যবসায়ী বন্দুক মাসুমের ডান হাত হওয়ায় এবং অডিও তে যাদের নামে জড়িত থাকার বিষয়ে কথা হয়।তাদের সবাইকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে এবং মাদক ব্যবসায়ীর শাহীনের মোবাইল নাম্বার ট্রেকিং করে তার কল লিস্ট চেক করে যারা মাদক ব্যবসায়ের সাথে জড়িত তাদের গ্রেফতারের দাবি জানিয়েছে স্থানীয় এলাকাবাসী।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.