রূপগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা নিরীহদের মুদিমনোহরী ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদ করায় বৃদ্ধকে লাঠিপেটা করে শ^াসরোধে হত্যার চেষ্টা চালিয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার গঙ্গানগড় এলাকায় ঘটে এ ঘটনা।
বৃদ্ধ মিয়াজ উদ্দিন অভিযোগ করে জানান, নিজ বাড়ি গঙ্গানগড়ে তার মুদিমনোহরী ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। একই এলাকার মৃত জাবেদ আলীর ছেলে রুবেল, রুবেলের ছেলে রানুসহ তাদের পরিবারের সঙ্গে দীর্ঘ দিন ধরে পারিবারিব বিষয়াদি নিয়ে শত্রুতা চলে আসছিলো। দুপুরে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ধারালো ও দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে বৃদ্ধ মিয়াজ উদ্দিনের মুদি মনোহরী ব্যবসা প্রতিষ্ঠানসহ বাড়িঘরে হামলা চালিয়ে সোকেচ, ড্রেসিংটেবিল, টলি, কালার টেলিভিশন, ফ্রিজসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এছাড়া দোকানে থাকা নগদ ৫ হাজার টাকা লুটে নেয়। পরে স্থানীয় লোকজন ওই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল হক বলেন, এ সংক্রান্ত ব্যপারে অভিযোগ পেলে তদন্ত মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.