রুপগঞ্জে এক লাখ ৬০ হাজার টাকা ছিনতাই

0

বিজয় বার্তা ২৪ ডট কম

রূপগঞ্জে ইউসুফ মিয়া (২২) নামে এক সিগারেট কোম্পানির এরিয়া ম্যানেজারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এক লাখ ৬০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৯ জুলাই) রাতে উপজেলার তারাব পৌরসভার দিঘীবরাব বউ বাজার এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত ইউসুফ মিয়া পার্শ্ববর্তী পবনকুল এলাকার বাচ্চু মিয়ার ছেলে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
ইউসুফ জানান, তিনি বর্তমানে সানমুন সিগারেট কোম্পানির এড়িয়া ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। বেশ কয়েক দিন ধরেই স্থানীয় চাঁদাবাজ পাপ্পু, নাঈম, সেলিম, ইমরান, সাগর তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।
সারাদিন কোম্পানির টাকা উত্তোলন করে রাতে বাসায় ফিরছিলেন। এ সময় তারা দিঘীবরাব বৌ বাজার এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তার সঙ্গে থাকা এক লাখ ৬০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
এ বিষয়ে জানতে চাইলে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ এখনও পাইনি। অভিযোগ পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave A Reply