রুপগঞ্জে অপহরনের পর হত্যার ভয় দেখিয়ে শিক্ষার্থীকে ধর্ষন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

রুপগঞ্জ উপজেলার মাহমুদাবাদ এলাকায় অপহরণের পর হত্যার ভয় দেখিয়ে একাধিকবার কলেজ শিক্ষার্থীকে ধর্ষণ করে ৩টি হত্যা, ডাকাতি, অপহরণ, অস্ত্র, মাদকসহ ১৫ মামলার আসামী ডাকাত সোলায়মান। উদ্ধারকৃত অপহৃত ওই কলেজ শিক্ষার্থী আদালতে জবানবন্দী দিয়েছেন। গতকাল বুধবার বিকেলে জবানবন্দির বিষয়টি নিশ্চিত করেছেন, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান। ডাকাত সোলায়মান উপজেলার মাহমুদাবাদ এলাকার সালাউদ্দিনের ছেলে।
ধর্ষিতা কলেজ শিক্ষার্থীর জবানবন্দির বরাত দিয়ে ওসি জানান, ডাকাত সোলায়মান অনেক দিন ধরেই ওই শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ফোনে বিভিন্ন সময় বিরক্ত করতো। সন্ত্রাসী ও ডাকাত হওয়ায় প্রেমের প্রস্তাবে রাজি হয়নি। গত ৮ মে দুপুরে রূপায়ন কিন্ডারগার্টেন স্কুলের সামনে থেকে মাইক্রোবাস যোগে জোরপূর্বক অপহরণ করে একটি বাড়িতে রাখে। ওই মাইক্রোবাসে আরো ৩ থেকে ৪ জন লোক ছিলো। ওই বাড়িতে নিয়ে যাওয়ার পর কলেজ শিক্ষার্থীকে চার দিন ধরে আটকে রাখা হয়। সেখানে হত্যার ভয় দেখিয়ে ওই শিক্ষার্থীকে একাধীকবার ধর্ষণ করে ডাকাত সোলায়মান।
উল্লেখ্য, মুড়াপাড়া বিশ^বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণ করা হয়। পরে অপহৃতা শিক্ষার্থীর পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে গত ১২ মে রাতে ডাকাত সোলায়মানকে গ্রেফতার ও অপহৃতা কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ। ডাকাত সোলায়মানকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ডাকাত সোলায়মানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.