রং প্লাটানো আব্দুল মতিন প্রধান ফের আওয়ামীলীগে যোগদান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

একেক সময় একেক দলে যাওয়া রং প্লাটানো সিদ্ধিরগঞ্জ সাবেক পৌরসভার প্রশাসক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির স্বাস্ত্য বিষয়ক সম্পাদক আলহাজ আব্দুল মতিন প্রধানের সাথে জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেনসহ আবারও আওয়ামীলীগের যোগদান করেছেন।

রবিবার বিকেলে সিদ্ধিরগঞ্জের নাভানা ভুঁইয়া সিটিতে অনুষ্ঠিত ডিএনডির উন্নয়ন প্রকল্পের উদ্ভেধনী অনুষ্ঠানে পানি সম্পদ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ, নারায়ণগঞ্জ-৪আসনের সংসদস্য সদস্যসহ স্তানীয় নেতাকমীৃদের হাতে নৌকা ফুলের তোড়া দিয়ে অর্ধশত নেতাকর্মী নিয়ে আওয়ামীলীগে যোগদান করেছেন। এ সময়ে সাংসদ এ কে এম,শামীম ওসমান বলেন ভাল মানুষের স্থান আওযামীলীগেই। সমাজে যারা ভাল মানুষ তাদের জন্য আওয়ামীলীগের দরজা সব সময় খোলা রয়েছে। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাস করে। তাই আওয়ামীলীগের পতাকাতলে ভাল লোকদের স্থান দেওয়া হবে বলে মাননিয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেন।

উল্লেখ্য, সিদ্ধিরগঞ্জের সাবেক পৌরসভার প্রশাসক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির স্বাস্ত্য বিষয়ক সম্পাদক আলহাজ আব্দুল মতিন প্রধান কখনো আওয়ামীলীগে আবার কখনো বিএনপিতে সুযোগ বুঝে অবস্থান করেছেন। তাকে সবাই প্লটিবাজ হিসেবেই চিনেন। এবারও তিনি নতুন নাটক নিয়ে নিজের স্বার্থ হাসিলে আওয়ামীলীগে যোগদান করেছেন বলে ধারনা করছেন তৃনমূল। তারা জানান, এই ধরনের রং প্লাটানো নেতার দলের জন্য ক্ষতিকর।তাদের জন্য ত্যাগী নেতাকর্মীরা যোগ্য মর্যাদা পাবেনা। যেকোন সময় আবার এই মতিন প্রধান বিএনপিতে চলে যেতে পারেন। তাই এদের বিশেষ নজর দারিতে রাখা উচিত বলে মনে করেন তৃনমূল।

Leave A Reply