যৌতুকের দাবিতে রূপগঞ্জে গৃহবধূকে পিটিয়ে বাড়ি ছাড়া

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের রুপগঞ্জে দাবীকৃত যৌতুকের টাকা না দেয়ায় মাহফুজা বেগম নামে এক গৃহবধূকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।
নির্যাতিত মাহফুজা বেগম জানান, গত ৭ বছর আগে উপজেলার ঢাকা জেলার বাড্ডা থানার বড় বেড়াইত এলাকার মেজবাহ উদ্দিনের মেয়ে মাহফুজার সঙ্গে কফুল উদ্দিনের ছেলে ইয়ানুছের ইসলামী শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের সময় স্বর্নালংকার ও নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল যৌতুক হিসেবে দেয়া হয়। বিয়ের পর তাদের সংসারে দুটি ছেলে সন্তানের জন্ম হয়। এর পর থেকে যৌতুক লোভী স্বামী তার স্ত্রীর নিকট তার বাপের বাড়ি থেকে ১০ লাখ টাকা এনে দিতে বলে। মাহফুজা বেগম তার বাপের বাড়ি থেকে কোন প্রকার টাকা এনে দিতে পারবেনা বলে তার স্বামীকে সাফ জানিয়ে দেয়। পরে যৌতুকলোভী স্বামী আর স্ত্রীকে নির্যাতন করে দুই সন্তানসহ বাড়ি থেকে বের করে দেয়। এ ব্যপারে রূপগঞ্জ থানার একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply