মালয়েশিয়ায় ২২ তলা ভবন থেকে পড়ে বাঙ্গালী যুবকের মৃত্যু

0

বিজয় বার্তা ২৪ ডট কম

শহরের আমহাট্টা জল্লার পাড় নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ গোফরান আলীর ভাতিজা এবং মোঃ হাসান আলীর পুত্র মোঃ নুর হোসেন ওরফে ইমরান শেখ জনি গত বুধবার বিকালে মালয়েশিয়াতে কর্মরত অবস্থায় বাইশ তলা ভবন থেকে নীচে পড়ে মর্মান্তিক ভাবে মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি……রাজেউন)। গতকাল ভোর রাতে মালয়েশিয়া হতে বিমানযোগে তার লাশ বাংলাদেশে এসে পৌছে।
জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড অন্তর্গত আমহাট্টা জল্লার পাড় এলাকায় বসবাসরত বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ গোফরান আলীর ভাতিজা কোরআনে হাফেজ মোঃ নুর হোসেন ওরফে ইমরান শেখ জনি ছয় মাস বয়সে তার মাকে হারিয়ে আপন চাচার বাড়ীতে লালিত পালিত হন। তিনি বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক সাংবাদিক এম.আর.হায়দার রানার ভায়েরা মেয়েকে বিয়ে করেন। বিগত ২০১৭ সালে সে মালয়েশিয়াতে প্রবাসী হন। গত ৪ জুলাই বিকেলে মালয়েশিয়ার কুয়ালালামপুরস্থ একটি কোম্পানীর নির্মাণাধীন বাইশ তলা ভবনে কর্মরত অবস্থায় পা ফসকে নীচে এগারো তলায় এসে পড়লে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে হসপিটাল ইউনিভার্সিটি মালায়া,কুয়ালালামপুর নিয়ে গেলে সেখানে কর্মরত চিকিৎসক তাকে আনুষ্ঠানিক ভাবে মৃত ঘোষনা করেন। প্রবাসী যুবকের মৃত্যুর সংবাদ পেয়ে মালয়েশিয়াতে অবস্থিত বাংলাদেশ হাই কমিশন কর্তৃপক্ষ গতকাল দ্রুত মৃতের লাশ বিমান যোগে রাত একটা বিশ মিনিটে বাংলাদেশ প্রেরণ করেন এবং মৃতের স্বজনদের কাছে হস্তান্তর করেন।
গতকাল সকাল দশটায় আমহাট্টা জামে মসজিদে হাফেজ মোঃ নুর হোসেনের প্রথম নামাজে জানাজা শেষে তার গ্রামের বাড়ী মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার উত্তর আবির পাড়ায় পৈত্রিক বাড়ীতে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ জোহর দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, এক শিশু কন্যা ও শিশু পুত্র এবং অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী রেখে যান। হাফেজ মোঃ নুর হোসেন ওরফে ইমরান শেখ জনির মৃত্যুতে মালয়েশিয়ার বাংলাদেশ কমিউনিটি এবং আন্তর্জাতিক প্রবাসী কল্যাণ পরিষদ নারায়ণগঞ্জ জেলা গভীর শোক প্রকাশ করেছেন।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.