মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলা অন্যতম মাধ্যম-আজমেরী ওসমান

0
বিজয় বার্তা ২৪ ডট কম
ব্যাপক আয়োজন ও ঝাঁকজমকর্পূণভাবেই খাঁনপুর অলষ্টার ক্রিকেট টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে শহরের খাঁনপুর চিল্ডেন পার্কে এ খেলার আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত এমপি নাসিম ওসমান তনয় আজমেরী ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিনী সাবরীনা ওসমান জয়া।
এসময় প্রধান অতিথি’র বক্তব্যে উপস্থিত তরুনদের উদ্দেশ্যে আজমেরী ওসমান বলেন, মাদক ছেড়ে খেলা ধর, সুন্দর জীবন গড়, এটাই হোক আমাদের প্রত্যয়।  নিজেকে সুস্থ্য ও ফিট রাখতে খেলাধূলার বিকল্প নেই। তাই তোমাদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলার প্রতি গুরুত্ব দিতে হবে। মাদকমুক্ত  সমাজ গড়তে খেলাধূলাই  হলো অন্যতম মাধ্যম।
উল্লেখ্য প্রতিবছরই যুবসমাজদের শারিরিক ও মানসিক উন্নয়নের জন্য খাঁনপুর অলষ্টার ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজককে সার্বিকভাবে সহযোগীতা করে থাকেন তিনি। এরই ধারাবাহিকতায় সকলের অনুরোধে রাতভর আয়োজিত এ ক্রিকেট খেলার ফাইনাল উপভোগ করতে মধ্যরাতে স্ত্রীকে  নিয়ে মাঠে হাজির হন আজমেরী ওসমান।
এছাড়াও নিজেই আবেগ প্রবন হয়ে ক্রিকেট ব্যাট হাতে নিয়ে চার, ছক্কা মেরে সবাইকে তাক লাগান। তাঁর বেটিংয়ের নৈপুন্যতা দেখে উপস্থিত সকলে উচ্ছাসিত হন। এরপর  বিজয়ী দল  ওল্ডস্টার  খেলোয়াড়দের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি ও রানার্স আপ দল ফ্রেন্ডস ফর ইবার খেলোয়াড়দেরকেও রানার্স আপ ট্রফি বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন  নাসিম ওসমান স্মৃতি ও দুস্থ্য জনকল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন,নাসির,সুমন সহ খেলোয়ারবৃন্দ ও এলাকার গন্যমান্যরা।
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.