ভোটারদের পুস্প বৃষ্টিতে সিক্ত আইভি ফুলের মালা গলায় সাখাওয়াত

0

বিজয় বার্তা ২৪ ডট কম
এ যেন লড়াইয়ের আগেই বিজয় সম্বর্ধনা। আওয়ামীলীগের মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভি যেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের বাসিন্দাদের অন্তরের মানবী হিসাবে জায়গা করে নিয়েছে। তাইতো নির্বাচনী প্রচারনায় যেখানে যাচ্ছেন সেখানেই উষ্ণ অভ্যর্থনাসহ পুস্প বৃষ্টিতে সিক্ত হচ্ছেন। বিশেষ করে নারী ভোটারদের স্বতঃস্ফুর্ত আগ্রহে বেশ সুবিধাজনক অবস্থানে এগিযে যাচ্ছে আইভি।
প্রতীক প্রাপ্তির আগে থেকেই সিদ্ধিরগঞ্জ এলাকায় রীতিমত ঘরে ঘরে ঢু মারছেন আইভি। তবে নৌকা প্রতীক হাতে নিয়ে প্রচারনায় যাওয়ার পর যেন অদ্ভুত দৃশ্যের অবতারনা ঘটছে। যেখানেই যাচ্ছেন আইভি সেখানেই তাকে নারী,পুরুষ,তরুন-তরুনী এমনকি শিশু-কিশোর আবাল-বৃদ্ধ-বণিতা সকলেই ফুলের পাপড়ি ছিটিয়ে তাকে বরণ করে নিচ্ছে।
৫ডিসেম্বর সোমবার সকালে নৌকা প্রতীক পেয়েই সিদ্ধিরগঞ্জের ৬ নং ওয়ার্ড থেকে  আনুষ্ঠানিক প্রচারনায় নেমে পড়েন আইভি। সেখানে পৌছেই সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারন সম্পাদক ইয়াছিনের সাথে মতবিনিময় ও নির্বাচনী কৌশল ঠিক করে প্রচারনায় নামেন তিনি।
এর পর মঙ্গলবার,বুধবার টানা সিদ্ধিরগঞ্জেই প্রচারনায় ব্যাস্ত তিনি। বুধবার সকালে ৭ নং ওযার্ডে কদমতলী গ্যাস ফিল্ড, কলেজ রোড, দক্ষিন মিজমিজি,পশ্চিমপাড়া,দক্ষিন কদমতলী, আদমজীসহ আশপাশ এলাকায় গনসংযোগ করে নৌকা প্রতেিক ভোট দেয়ার আহবান জানান সবাইকে।
এ সময় আইভি সাংবাদিকদের বলেন,নৌকাই আখেরাতে সবাইকে পার করে নেবে।  নৌকা প্রতীক শুধু শেখ হাসিনার নয়, নৌকা জনগনের প্রতীক। এ নৌকা প্রতীকেই উন্নয়ন,বঙ্গবন্ধুর প্রতীক। যে নৌকা প্রতীকের মাধ্যমে দেশের এত উন্নয়ন হচ্ছে ,দেশের মানুষের শান্তি আসে,ভবিষ্যতেও উন্নয়নের স্বপ্ন দেখে সেই নৌকা কখনো ভুল হতে পারে না। যে যাই বলুক, জনগনের নৌকা কখনো ভুল হবেনা। আর ২২ তারিখেই প্রমান হবে নৌকা ভুল না শুদ্ধ।
অপরদিকে বিএনপির প্রার্থী এড. সাখাওয়াত ধানের শীষ প্রতীক হাতে নিয়েই নারায়নগঞ্জ শহরে প্রচারনায় নামেন। পর নদীর পূর্বপাড়ে কদমরসুল দরগা শরীফে দোয়া মাহফিল শেষে কেন্দ্রীয় নেতা গয়েশ্বর রায়ের নেতৃত্বে গনসংযোগে ভোট চাওয়া শুরু করেন।
বুধবার থেকে এড. সাখাওয়াত হোসেন খান সিদ্ধিরগঞ্জ এলাকায় সাবেক এমপি গিযাসউদ্দিনের নেতৃত্বে প্রচারনা শুরু করলেও মহিলা ভোটারদের সন্তুষ্ট করতে মহিলা নেত্রীদের অন্তর্ভুক্ত করেন প্রচারনার অগ্রভাগে। কেন্দ্রীয় বিএনপির সাবেক মহাসচিবের কন্যা শ্যামা ওবায়েদকে সাথে নিয়ে নির্বাচনী মাঠে আছেন তিনি। এ সময় কেন্দ্রীয় নেতা গয়েশ্বর রায়,নজরুল ইসলাম,ফজলুল হক মিলন,নাজিমউদ্দিন আলম প্রচারনায় অংশ নিচ্ছেন। প্রচারনার সময় এখন সমর্থকেরা সাখাওয়াতের গলায় ফুলের মালা পরিয়ে দিচ্ছেন।
তিনি বলেন,গত ১৩ বছর মেয়র থাকলেও নাগরিকদের ন্যুনতম সুবিধাও দিতে পারেননি আইভি। পানি-বিদ্যুৎ-গ্যাস সংকটে নগরবাসীকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। কাঙ্খিত শীতলক্ষা সেতুর ব্যাপারে ব্যর্থ আইভি। এতে করে পরিবর্তন চায় নগরবাসী। ইনশাল্লাহ এবার ভোটাররা ধানের শীষে ভোট দিয়ে গনতন্ত্র পুনরুদ্ধারের যাত্রায় অংশ নেবে নগরবাসী।

Leave A Reply