বিশ্ব ইজতেমায় হামলা ও হত্যার প্রতিবাদে না’গঞ্জে বিক্ষোভ

0

বিজয় বার্তা ডট কম

ঢাকায় টঙ্গী বিশ্ব ইজতেমা মাঠে নিরীহ আলেম-ওলামা, ছাত্র সমাজ, তাবলীগের সাথী ও সাধারণ মুসল্লিদের ওপর হামলা ও নৃশংস হত্যার প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে ।

সোমবার (৩ ডিসেম্বর) সকাল দশটায় নারায়ণগঞ্জ জেলা তাবলীগ মার্কাজের আয়োজনে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিল শেষে সংবাদ সম্মেলন করেন মার্কাজের তাবলীগ জামায়াতের সাথী বৃন্দরা ।

উপস্থিত ছিলেন, মাওঃ আব্দুল আউয়াল, মাওঃ ফেরদাউসুর রহমান, হাজী সিরাজুল ইসলাম, মাওঃ দ্বীন ইসলাম, মাওঃ জাকির হোসেন কাশেমী, মাওঃ আব্দুর কাদির, মাওঃ আব্দুল্লাহ মনসুর, হাজী আনোয়ার হোসেন প্রমুখ ।

সংবাদ সম্মেলনে বিশ্ব ইজতেমার মাঠে হামলাকারী মাওঃ সাদ হাফিজাহুল্লাহর অনুসারী সৈয়দ ওয়াসিফুল ইসলাম, খান সাহাবুদ্দিন নাসিম, প্রফেসর ইউনুস সিকদার ও মাও মোশাররফ হোসেনের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তিসহ যথাসময়ে ইজতেমার আয়োজনের দাবি তুলেন বক্তারা।

এছাড়া সাদ সাহেবের কোনো এজেন্ডা বাস্তবায়ন করতে না দেয়া, সাদ পন্থীদের কাকরাইল মসজিদে প্রবেশে নিষেধাঙ্গা জারিসহ ৬ দফা বাস্তবায়নের দাবি জানিয়ে একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক রাব্বী মিয়ার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন।

শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.