বিএনপি অন্ধগলি দিয়ে ক্ষমতায় যেতে চায়-ওবায়দুল কাদের

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তাদের হারানো সিংহাসন ফিরে পাওয়ার সেই রঙ্গীন খোয়াব দেখতে দেখতে তারা মাতোয়ারা হয়ে পড়েছে। সব হারিয়ে এখন তারা দিশেহারা তারা। তারা জনগণকে আন্দোলনে না পেয়ে ব্যর্থতায় তাদেরকে এখন চক্রান্তের পথে ঠেলে দিয়েছে। তারা অন্ধগলি দিয়ে ক্ষমতায় যেতে চায়। জনগণ থেকে বিচ্ছিন্ন কোন কর্মসূচী দিয়ে জনগণের সরকার ক্ষমতা থেকে সরানো যায় না। তিনি বলেন, বাংলাদেশে আমরা একটা ভালো নির্বাচনের দিকে আমরা এগিয়ে যাচ্ছি। সবার অংশগ্রহণে একটি ভালো নির্বাচন হবে। বিএনপিকে অহেতুক রঙ্গীন স্বপ্ন না দেখে, নির্বাচনে অংশ নেয়ার জন্য আহবান জানিয়ে তিনি বলেন, সরকারের উন্নয়নে তারা ভীত, তারা নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কায় কখনো আদালত, কখনো বিদেশীরা ক্ষমতায় বসাবো- তাদের রঙ্গীন স্বপ ফাঁপানো বেলুন শীগগির চুপসে যাবে।

ষোড়শ সংশোধনীর রায়ে বিএনপির পদত্যাগের দাবি প্রসঙ্গে তিনি বলেন, ষোড়শ সংশোধনীতে আমাদের দ্বিমত করার মতো, ভিন্নমত করার মতো। রায়ে পদত্যাগের কোন বিষয় আছে বলে আমার জানা নেই। তিনি বলেন, আগামী পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে মহাসড়ক-সড়কের পাশে কোন কোরবানীর পশুর হাট বসতে দেয়া হবে না। গত ঈদে মহাসড়কে কোন সমস্য হয়নি উল্লেখ করে তিনি বলেন, ঈদে ভারী যানবাহন চলাচল নিয়ন্ত্রণে আনা হবে। ভারী বর্ষণ হলে রাস্তা ঠিক করা কঠিন। এবার যদি ভারী বর্ষণ না হয় তাহলে গত রোজার ঈদের মতো এবারও ঈদযাত্রা স্বস্থিদায়ক হবে।
বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন সেতুর টোলপ্লাজা এলাকায় বিআরটিএর ভ্রাম্যমান আদালত কার্যক্রম পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা, বিআরটিএ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Leave A Reply