বাংলাদেশ হোসিয়ারি সমিতির নবনির্বাচিতদের কাছে দায়িত্ব হস্তান্তর

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বাংলাদেশ হোসিয়ারি সমিতির নবনির্বাচিত কমিটির কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

সোমবার বিকেল ৪ টার দিকে শহরের মিশন পাড়া হোসিয়ারি সমিতির ভবনের​ দিতীয় তলায় বার্ষিক সাধারণ সভায় এই দায়িত্ব হস্তান্তর করা হয়।

বাংলাদেশ হোসিয়ারি সমিতির সাবেক সভাপতি নাজমুল আলম সজল বার্ষিক সাধারণ সভার মাধ্যমে নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন। পরে নব নির্বাচিত কমিটির সভাপতি, সহ সভাপতি ও পরিচালককে ফুল দিয়ে বরণ করে নেন ।

এ সময় উপস্থিত ছিলেন, নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ আতাউর রহমান, সহ সভাপতি মোঃ কবির হোসেন, সহ সভাপতি মোঃ নাছির শেখ, পরিচালক বীর মুক্তিযোদ্ধা​ হাজী আলী আহমদ শেখ, মোঃ আব্দুল হাই, মোঃ মনির হোসেন, মোঃ আতাউর রহমান, সাখাওয়াত হোসেন সুমন, বাবু সুশান্ত পাল চৌধুরী, বাবু বৈদ্যনাথ পোদ্দার, মোঃ সাব্বির আহমেদ সাগর, আমিরউল্লাহ রতন, নাছিম আহমেদ, মোঃ সোহেল, মোঃ আদিল হাওলাদার, মোঃ আতাউর রহমান, মোঃ শাহীন হোসেন।

এ সময় নব নির্বাচিত সভাপতি মোঃ আতাউর রহমান বলেন, হোসিয়ারি সমিতির মাধ্যমে মালিক শ্রমিক যাতে করে সু সুসম্পর্ক বজায় থাকে তার জন্য কাজ করব। আমি সমিতির উন্নয়নে হোসিয়ারি সমিতির প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সহযোগিতার​ মাধ্যমে যাতে করে সুষ্ঠুভাবে কাজ করতে পারি তার জন্য সবাই দোয়া করবেন।

Leave A Reply