বর্তমান বিশ্বে উন্নয়নের রুল মডেল হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-আনোয়ার হোসেন

0
বিজয় বার্তা ২৪ ডট কম
নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন অসাম্প্রদায়িক বাংলাদেশ ও এদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেকটি বার শেখ হাসিনাকে ক্ষমতায় আসতে হবে। দেশ ও জাতি আজ এগিয়ে যাচ্ছে । বর্তমান বিশ্বে উন্নয়নের রুল মডেল হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । সারা বিশ্ব তাকে অনুসরণ করছে। তাই শেখ হাসিনার অসামপ্ত কাজ গুলো সমাপ্ত করতে হলে আবারও বঙ্গবন্ধুর কন্যাকে ক্ষমতায় আনতে হবে। তাই মুক্তিযোদ্ধাদের বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উন্নয়ন পাড়ায় পাড়ায় মহল্লায় মহল্লায় জনগণের কাছে পৌঁছে দিতে হবে ।
মঙ্গলবার ( ২৫ সেপ্টেম্বর ) দুপুরে জেলা পরিষদ প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা পরিষদ কর্তৃক আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । তিনি আরো বলেন, ৭৫ পরিবর্তিত কোন সরকার এদেশের মুক্তিযোদ্ধাদের এতো সম্মান প্রদর্শন করেনি । বিগত সরকার ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের বিব্রত করেছিল । শেখ হাসিনা ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের মুল্যায়িত করছে । তাদেরকে পূর্ণবাসনের পাশাপাশি আর্থিক সহায়তা প্রদান করছে । তিনি আরো বলেন, জেলা পরিষদ একটি সামাজিক ও সেবামূলক পরিষদ । এর মাধ্যমে আমরা সমাজের উন্নয়ন মূলক কাজ করছি । আমরা নারায়ণগঞ্জের পাঁচটি উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসায় সহ দরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছি। আমরা জেলা পরিষদের মাধ্যমে আজ জাতির বীর সন্তানদের আর্থিক সহায়তা প্রদান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি ।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সুব্রত পাল’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ মোখলেছুর রহমান, আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার এড. নুরুল হুদা, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়া জুলহাস, জেলা পরিষদের সদস্য মোঃ আলাউদ্দিন আহমেদ, মোঃ ফারুক হোসেন, মোঃ মোস্তফা চৌধুরী, মোস্তাফিজুর রহমান মাসুম, এড. মাহমুদা মালা, এড. নুর জাহান বেগম, এড. পারভীন আক্তার কবিতা প্রমুখ ।
এ সময় জেলা পরিষদ কর্তৃক জেলার ১৪০ জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে পাঁচ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয় ।
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.