বরফকল মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন

0

বিজয় বার্তা ২৪ ডটকম

নারায়ণগঞ্জের​ ঐতিহাসিক বরফকল খেলার মাঠ অবৈধ ভূমি দস্যু ও বিআইডব্লিউটিএ অসাধু কর্মকর্তাদের হাত থেকে রক্ষার​ দাবিতে মানববন্ধন করেছে খানপুর এলাকার জনগণ।

বৃহস্পতিবার সকাল ১১ টায় বরফকল খেলার মাঠ সংলগ্ন বিআইডব্লিউটিএ সামনে এ কর্মসূচী পালন করা হয়।

এ সময় মানববন্ধনে বক্তরা বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। যদি বরফকল মাঠটি ভূমি দস্যুদের হাত থেকে রক্ষা না পায় তাহলে এ এলাকার যুব সমাজ ধীরে ধীরে মাদকের প্রতি আসক্ত হয়ে পড়বে। তখন মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করা কঠিন হয়ে পড়বে । আরো বলেন, এ দেশকে রক্ষা করতে হলে সবার আগে যুব  সমাজকে রক্ষা করতে হবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রতিটি থানায় একটি করে খেলার মাঠ নিমাণ করা। কিন্তু যুব সমাজের খেলাধুলার স্থান বরফ কল মাঠটি বিআইডাব্লিটিএ ছিনিয়ে নিয়ে সেখানে তাদের কোয়ার্টার বানানোর চেষ্টা করছে। তাই যুব সমাজের​ ভবিষ্যতের​ কথা চিন্তা করে এলাকাবাসীর পাশাপাশি জনপ্রতিনিধিরাও যেন আমাদের পাশে এসে দাঁড়ায়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, জাতীয় দলের ফুটবল খেলোয়ার সোহেল রানা, খাঁনপুর ক্রিকেট একাডেমির​ কোর্চ মো. সুমন , শিপলু,  নজরুল, সাইদুর সুজন, জয়েন্ত, তপু, সোহেল, দীপু , স্বপন, এ্যামিলি, গাফ্ফার, সেলিম প্রমূখ।

Leave A Reply