বন্দরে ৫টি ইউনিয়ন সংযুক্ত করতে ২০কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে নতুন রাস্তা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন এলাকায় যাতায়াত ব্যবস্থা আরো সহজতর করতে কলাগাছিয়া থেকে মদনপুর পর্যন্ত একটি সংযোগ সড়ক নির্মাণ করা হবে। সরকারী অর্থায়নে ২০ কোটি টাকা ব্যয়ে উক্ত সড়কটি নির্মাণ করা হবে জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান। এ ব্যাপারে আগামী রোববার জেলা পরিষদের সদস্য, বন্দর উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, এবং সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে আলোচনার মাধ্যমে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করা হবে।

বৃহস্পতিবার ৪ জুলাই সকাল ১০টায় বন্দর উপজেলায় কার্যালয়ে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় চেয়ারম্যানবৃন্দদের সাথে মত বিনিময় সভায় তিনি এ কথা জানিয়েছেন।

উক্ত সভায় এমপি সেলিম ওসমান বলেন, বন্দর উপজেলায় যাতায়াত ব্যবস্থার উন্নয়নের জন্য সরকারী ভাবে ২০ কোটি টাকা বরাদ্দ পাওয়া গেছে। তাই আমরা চাই উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন থেকে মদনপুর পর্যন্ত একটি নতুন রাস্তা নির্মাণ করতে। যাতে করে ওই একটি সড়ক দিয়েই উপজেলার সবকটি ইউনিয়ন এলাকায় যাতায়াত করা যেতে পারে। পাশাপাশি রাস্তার দুপাশে সৌন্দর্য্য বর্ধন করা হবে।

রাস্তাটি কোথায় এবং কিভাবে নির্মাণ করা হবে এব্যাপারে উপজেলা প্রৌকশলীকে ডিজিটাল স্কেচ তৈরি করার জন্য অনুরোধ জানান এমপি সেলিম ওসমান।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা পিন্টু বেপারী, উপজেলা প্রৌকশলী রাজিউল্লাহ, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ সালাম, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ সহ অন্যান্যরা।

উল্লেখ্য, ২০১৮-২০১৯ অর্থবছরে বন্দর উপজেলা এলাকায় সরকারী অর্থায়নে ২০ কোটি টাকা ব্যয়ে রাস্তা নির্মাণের কাজ চলমান রয়েছে। এছাড়াও মহাতীর্থ লাঙ্গলবন্দে প্রায় ১ হাজার কোটি টাকা ব্যয়ে উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলেছে।

শপথ শেষে শামসুজ্জোহা ও চুনকাকে শ্রদ্ধা জানালেন এম.এ রশিদ

শপথ গ্রহন করেছেন বন্দর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দরা। সকালে শপথ গ্রহণ শেষে বিকেলে মরহুম এ.কে.এম শামসুজ্জোহা ও মরহুম আলী আহম্মদ চুনকার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নব নির্বাচিত চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশিদ।

বৃহস্পতিবার ৪ জুলাই সকাল ১১টায় ঢাকায় বিভাগীয় কমিশনার সম্মেলন কক্ষে নব নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করিয়েছেন বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী।

শপথ শেষে বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে গিয়ে আওয়ামীলীগ নেতা সাবেক এম.এল.এ ও স্বীধনতা পদক প্রাপ্ত মরহুম এ.কে.এম শামসুজ্জোহা, সাবেক পৌরসভা চেয়ারম্যান মরহুম আলী আহম্মদ চুনকার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া করেন।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশিদ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.