বন্দরে স্ত্রীর সামনে স্বামীকে প্রকাশ্যে রক্তাত্ব জখমের ঘটনায় আটক ১ (ভিডিও সহ)

0
বিজয় বার্তা ২৪ ডট কম
বরগুনায় রিফাতকে প্রকাশ্যে হত্যার পর এবার নারায়ণগঞ্জের বন্দরে স্ত্রীকে ইভটিজিং এর প্রতিবাদ করায় স্বামীকে প্রকাশ্যে পিটিয়ে রক্তাত্ব জখম করেছে সন্ত্রাসীরা। শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দর বক্তারকান্দি এলাকায় নারী নির্যাতন, ধর্ষন, হত্যাসহ একাধিক মামলার আসামী সন্ত্রাসী বল্টু আমজাদ সহ তার লোকজন রং মিস্ত্রী শাহীনকে প্রকাশ্যে পিটিয়ে রক্তাত্ব জখম করে।
এসময় স্থানীয়দের সহায়তায় প্রাণে বেঁচে যান শাহীন। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী বিক্ষোভ করে। এদিকে রং মিস্ত্রি শাহীনকে মারার সময় বাঁধা দেওয়ায় পরে বিকেল ৫ টায় রুবেল, আকবর সহ আরো ৪ জনকে কুপিয়ে রক্তাত্ব জখম করে বল্টু আমজাদ ও তার সন্ত্রাসী  বাহিনী। এ ঘটনায় ভুক্তভোগী রং মিস্ত্রি শাহীনের স্ত্রী ববি আক্তার বল্টু আমজাদকে প্রধান আসামী করে পাঁচজনের নামে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে মামলার পর পুলিশ শুক্রবার রাত ১০ টায় বন্দর বক্তারকান্দি এলাকা থেকে এই মামলার আসামী আলতাফ হোসেনকে গ্রেফতার করে। পুলিশ গ্রেফতারের পর আলতাফকে আদালতে প্রেরন করে বলে বিষয়টি নিশ্চিত করেন বন্দর থানার ওসি মো. রফিকুল। মামলার আসামীরা হলেন, বন্দর বক্তারকান্দি এলাকার মৃত লাল চান সরদারের ছেলে বল্টু আমজাদ(৫৫), তার ভাই আলতাফ হোসেন, তার চাচা মনির হোসেন(৬০), তার ছেলে হৃদয় ও আপন। আলতাফ আটক হলেও বাকী আসামীরা পলাতক রয়েছে। তাদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ভুক্তভোগী পরিবার ও স্থানীয় এলাকাবাসী প্রশাসনের কাছে সন্ত্রাসী বল্টু আমজাদের গ্রেফতারের জোর দাবি জানিয়েছেন।
প্রসঙ্গত, শুক্রবার বেলা ১২ টায় বন্দর বক্তারকান্দি এলাকায় বল্টু আমজাদ রং মিস্ত্রি শাহিনের স্ত্রীকে আপত্তিকর মন্তব্য করে। আমজাদের খারাপ মন্তব্যের প্রতিবাদ করায় শাহিনকে রক্তাত্ব জখম করে বল্টু আমজাদ ও তার বাহিনী। বল্টু আমজাদ দীর্ঘদিন যাবৎ রং মিস্ত্রির স্ত্রী ববিকে ইভটিজিং করে আসছিল। এ বিষয়ে থানায় মামলা করা হয়েছে যা এখনো চলমান রয়েছে। আমজাদের বিরুদ্ধে বন্দর থানায় একাধীক মামলা রয়েছে।
0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.