বন্দরে সন্ত্রাসী বল্টু আমজাদের দুই ছেলে আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বন্দরে স্ত্রীকে কু-প্রস্তাব দেওয়ার প্রতিবাদ করায় মো. শাহীন মিয়া নামে এক ব্যক্তিকে তারই স্ত্রীর সামনে প্রকাশ্যে কুপিয়ে আহত করার ঘটনায় ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুজনের মধ্যে একজন ঘটনার মূল আসামী দুর্ধর্ষ বল্টু আমজাদের ছেলে আপন ও অপরজন ভাতিজা আকাশ।

বুধবার রাতে বন্দর থানা পুলিশ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার আড়ালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, ইতোমধ্যে মামলার ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

গত ২৮ জুন বন্দরে বল্টু আমজাদের নেতৃত্বে শাহীন নামের একজন রং মিস্ত্রীকে তার স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। আহত শাহীন সাংবাদিকদের জানান, হামলাকারীরা এর আগেও একাধিকবার তার স্ত্রী ববিকে ইভটিজিং ও শারীরিক ভাবে হেনস্তা করেছে। এ ব্যাপারে একটি মামলাও চলমান রয়েছে। এর জের ধরেই গত শুক্রবার সকালে শাহীনের সামনে স্ত্রীকে আপত্তিকর মন্তব্য ও গালমন্দ করে স্থানীয় বাসিন্দা আমজাদ হোসেন। এতে প্রতিবাদ করে শাহীন। পরে আমজাদ তার ছেলে ও সহযোগিদের নিয়ে শুক্রবার দুপুরে হামলা শাহিনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা এসে বাধা দিলে হামলাকারীরা পালিয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছে বন্দরের নবীগঞ্জের বক্তারকান্দি এলাকার আতংকের নাম বল্টু আমজাদ। এমন কোন অপকর্ম নেই যা বল্টু আমজাদ করেনি। তার বিরুদ্ধে নানা অভিযোগে ডজন খানেক মামলা রয়েছে। যুবতী মেয়ে দেখলেই এই শীর্ষ সন্ত্রাসী কু প্রস্তাব দিয়ে থাকে। আর রাজি না হলে জোরপূর্বক ধর্ষণেরও অভিযোগ রয়েছে।

0 Shares
শেয়ার করুন.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.